টলিউড

মাথা নিচে, পা উপরে করে শূন্যে ঝুলছেন সুপারস্টার শ্রাবন্তী চট্টোপাধ্যায়! অভিনেত্রীর আজব শরীরচর্চার ফটো দেখে চাঞ্চল্য সোশ্যাল মিডিয়ায়

টলিউডের অন্যতম জনপ্রিয় এবং বিতর্কিত অভিনেত্রী বললেই উঠে আসে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের নাম। কারণ ব্যক্তিগত জীবনের কারণে একাধিকবার নানান বিতর্কে জড়াতে হয়েছে অভিনেত্রীকে। তবে তিনি অবশ্য পরিষ্কার করে বলে দিয়েছেন সোশ্যাল মিডিয়ার সমালোচনাকে তিনি বিশেষ পাত্তা দেন না বরং নিজের জীবন নিজের সিদ্ধান্ত অনুযায়ী চালাতেই বেশি পছন্দ করেন অভিনেত্রী।

প্রসঙ্গত একাধিক বিয়ে এবং ব্যক্তিগত সম্পর্কের জন্য মাঝেমধ্যেই তুমুল সমালোচনার সম্মুখীন হতে হয় টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে। ইতিমধ্যেই বাড়তে থাকা ওজন নিয়েও বেশ কটাক্ষের সম্মুখীন হতে হয়েছিল তাকে। তবে তারপর থেকেই শরীরচর্চা শুরু করেছেন অভিনেত্রী। এদিন তেমনি একটি শরীরচর্চার ফটো দিয়ে অনুগামীদের অবাক করে দিতে দেখা গেল টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে।

প্রসঙ্গত এদিন নিজের শরীর চর্চার অভিনেত্রী যে ফটোটি ভাগ করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সেখানে শূন্যে ভাসতে দেখা গিয়েছে তাকে। ট্রেনারের তত্ত্বাবধানে পা উপরে করে মাথা নিচে করে মাটি থেকে উপরে শরীর ভাসিয়ে দিয়েছিলেন অভিনেত্রী।

ক্যাপশন এর মাধ্যমে সকলকে কখনো হার না মানার পরামর্শ দিতে দেখা গিয়েছে টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে। তবে এদিন এই ফটোর মাধ্যমে নেট দুনিয়ার বাসিন্দাদের প্রশংসা অর্জন করতে সক্ষম হয়েছেন অভিনেত্রী। সকলেই জানিয়েছেন অভিনেত্রী অনুপ্রাণিত করেছেন তাদের এই ফটোর মাধ্যমে।

Back to top button