টলিউড

বয়স চল্লিশ ছুঁইছুঁই, বাড়িতেও বিয়ের কথা বলতে বলতে ক্লান্ত বিয়ের লোক! ‘প্রজাপতি’ সিনেমা রিলিজের আগে মুখ খুললেন অভিনেতা দেব

খুব শীঘ্রই বড় পর্দায় মুক্তি পেতে চলেছে টলিউড সুপার স্টার দেব অভিনীত নতুন সিনেমা প্রজাপতি। এই সিনেমায় তার সঙ্গে অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে দেখতে পাওয়া যাবে অভিনেতা মিঠুন চক্রবর্তী এবং যমুনা ঢাকি ধারাবাহিক খ্যাত অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্যকে। পাশাপাশি দীর্ঘদিন পরে এই সিনেমায় মিঠুন চক্রবর্তীর বিপরীতে অভিনয় করবেন জনপ্রিয় অভিনেত্রী এবং নৃত্যশিল্পী মমতা শঙ্কর।

প্রসঙ্গত এই মুহূর্তে পেশাদারী এবং ব্যক্তিগত জীবনে দুদিক থেকেই বেশ সাফল্য অর্জন করতে সক্ষম হয়েছেন অভিনেতা দেব। যে কারণে প্রিয় অভিনেতা কবে বিয়ে করবেন এ প্রশ্ন একাধিকবার তুলতে দেখা গিয়েছে অনুগামীদের। জানা গিয়েছে প্রজাপতি সিনেমাতেও বাবা এবং ছেলের সম্পর্কের পাশাপাশি ছেলের বিয়ের জন্য উদগ্রীব হয়ে থাকা বাবার গল্প দেখানো হবে।

প্রসঙ্গত এই মুহূর্তে জনপ্রিয় টলিউড অভিনেত্রী রুক্মিণী মৈত্রের সঙ্গে সম্পর্কে রয়েছেন অভিনেতা দেব। জানা গিয়েছে শুধুমাত্র সিনেমার পর্দায় নয় বরং অভিনেতার বাড়িতেও তার বিয়ের কথা নিয়ে চিন্তিত বাড়ির লোক। তবে এখনো পর্যন্ত গোটা বিষয়টি নিয়ে মুখ খোলেননি অভিনেতা নিজে। তবে অভিনেতা মিঠুন চক্রবর্তী জানিয়েছেন সিনেমা মুক্তি পাওয়ার পরেই অভিনেতা দেবের বিয়ে নিয়ে আবারো উঠে পড়ে লাগবেন তিনি। বলাই বাহুল্য এই মুহূর্তে প্রজাপতি সিনেমা নিয়ে দারুন উত্তেজনা বজায় রয়েছে অনুগামীদের মধ্যে।

Back to top button