বাংলা সিরিয়াল

শুধু অপমান যথেষ্ট নয়, গুড্ডির গায়ে হাত পর্যন্ত তুলে দিলে অনুজ! কিন্তু ছেড়ে দেওয়ার মেয়ে নয় গুড্ডিও, টানটান পর্ব আসতে চলেছে গুড্ডি ধারাবাহিকে, উত্তেজনার পারদ ভাঙলো দর্শক মহলে

স্টার জলসা(Star Jalsha)র কপালটা এখন বেশ ভালই যাচ্ছে। একের পর এক ধারাবাহিক যেভাবে চর্চার কেন্দ্রবিন্দুতে উঠে আসছে তাতে আপাতত বেশ খুশি প্রত্যেকে। ঠিক যেমন গুড্ডি(Guddi)। লীনা গাঙ্গুলী(Leenq Ganguly) যেভাবে একটার পর একটা নয়া মোড় এনে হাজির করছেন সিরিয়ালে(Bengali Serial) তাতে সামাল দিয়ে উঠতে পারছেন না দর্শকেরা।

কেউ কেউ তো ধারাবাহিকের জটিলতা নিয়ে হিসেব-নিকেশ করতে বসে গিয়েছেন। গুড্ডি-অনুজ-শিরিন এই তিনজনের পরকীয়ার সম্পর্কেই হাঁপিয়ে উঠেছিল দর্শক। এখন আবার এসে ঢুকেছে নতুন চরিত্র যুধাজিৎ।

প্রত্যেকদিন এই ধারাবাহিকের খোঁজ খবর রাখেন তারা জানেন এই মুহূর্তে সিরিয়ালে বিয়ের সানাই বাজতে চলেছে। যুধাজিৎ এবং গুড্ডির বিয়ের জন্য সবাই উতলা হয়ে উঠেছে। ছেলের বাড়ি তো পারলেই আজকে গুড্ডিকে বউ বানিয়ে ঘরে নিয়ে চলে যায়। তবে এদের দুজনের বিয়েতে খুশি নয় দুজন। সেটি আর কেউ নয় গুড্ডির দিদি শিরিন এবং তার বর অনুজ। এই নিয়ে দেদার ঝামেলাও শুরু হয়ে গেছে তাদের বাড়িতে।

যাইহোক, যুধার ব্যাগে নিজের জ্যাঠতুতো দাদার ছবি দেখে ভয় পেয়ে গিয়েছে চ্যাটার্জি বাড়ির প্রত্যেকে। কারণ সেই ছবি আর কারো নয় অনুজের। কে জানত যে মানুষটা অনুজের চিকিৎসা করল সেই আসলে তার আরেক ভাই। তবে এতকিছুর পরেও জেঠুমণির মতো আদর্শবাদী মানুষ ঠিক করেন তিনি বিষয়টা তুষার মাকে জানাবেন। কারণ এখন ছেলে ও মেয়ে উভয়পক্ষের অভিভাবক তিনি নিজে।

শুধু তাই নয় তিনি এটাও বলেন যে বাড়ি থেকে একদিন বউয়ের তকমা কেড়ে নিয়ে দূর দূর করে তাড়িয়ে দেওয়া হয়েছিল তাকে আজ সেখানেই আবার সম্মান ফিরে পাবে গুড্ডি। এটা যেন ধর্মের কল বাতাসে নড়ে। অন্যদিকে অনুজ কিছুতেই মেনে নিতে পারছে না তার ভাইয়ের সঙ্গে বিয়ে হতে চলেছে গুড্ডির। তাই খবর জানার পরেই গুড্ডিকে ফলো করে সে তার কলেজে চলে যায়।

শুধু তাই নয় যা নয় তাই বলে অপমান করতে থাকে তাকে। নোংরা নোংরা কথা বলতে থাকে নিজের ভাই যুধাজিৎকে নিয়ে।তবে গুড্ডি যে চুপ করে ছিল এমনটা নয় সেও প্রশ্ন করে তার ভাইয়ের স্ত্রী সম্পর্কে আমার নোংরা কথা কে বলে? মাথার ঠিক রাখতে না পেরে গুড্ডির গলা চেপে ধরে অনুজ।


Back to top button