বাংলা সিরিয়াল

রাজ চক্রবর্তীর ভাগ্নি গোধূলি আলাপের ডোনা বাস্তবে কার প্রেমে হাবুডুবু খাচ্ছে জানেন? স্টার জলসার এই হিরোকেই মন দিয়ে বসেছেন অভিনেত্রী সৃষ্টি পান্ডে

স্টার জলসার (Star Jalsha)অন্যতম জনপ্রিয় ধারাবাহিক গোধূলি আলাপ(Godhuli Alap)। ধারাবাহিকে অরিন্দমের বোনের মেয়ের চরিত্রে অভিনয় করছেন ডোনা(Srishti Pandey) ওরফে সৃষ্টি পান্ডে। তবে এর বাইরেও তার একটা পরিচয় রয়েছে। তিনি হলেন রাজ চক্রবর্তীর ভাগ্নি। তবে অভিনয় দক্ষতা দিয়ে গোধূলি আলাপ ধারাবাহিকের হাত ধরে লাইম লাইটে আসেন তিনি।

তবে ধারাবাহিকে ডোনার বিপরীতে নায়ক না থাকলেও বাস্তবে কিন্তু এক নায়কের প্রেমে হাবুডুবু খাচ্ছেন তিনি। আজ্ঞে হ্যাঁ অভিনেত্রী সৃষ্টি পান্ডের মনের মানুষ হলেন স্টার জলসার এক জনপ্রিয় অভিনেতা। ভাবছেন নিশ্চয়ই কে সে? স্টার জলসার ফেলনা ধারাবাহিকে টিমটিমের চরিত্রে অভিনয় করা অভিনেতা অর্ণব বিশ্বাসকে(Arnab Biswas) মন দিয়ে বসেছে সে। এই অভিনেতার সঙ্গে আপাতত প্রেম করছেন গোধূলি আলাপের ডোনা।

ফেলনা ধারাবাহিকেই একসঙ্গে অভিনয় করতেন তারা। সম্ভবত সেখান থেকেই মন দিয়ে বসেছেন তারা। অভিনেতা অর্ণব বিশ্বাসকে শেষ দেখা গিয়েছিল বৌমা এক ঘর ধারাবাহিকে। আর সৃষ্টি নিজেদের সম্পর্কের কথা অফিসিয়ালি ঘোষণা না করলেও ইনস্টাগ্রাম জুড়ে রয়েছে তাদের নিত্য আনাগনার ছবি।

 

View this post on Instagram

 

A post shared by Arnab Biswas (@arnab.biswas.official)

নিজেদের একগুচ্ছ ছবি শেয়ার করেছেন দুজনেই। আর তাই থেকেই অনুরাগীরা মনে করেছেন নিশ্চয়ই ডুবে ডুবে জল খাচ্ছেন এই দুই তারকা। আর দুজনের ছবি সামনে আসতেই দুজনের কমেন্ট বক্স ভেসে গিয়েছে শুভেচ্ছা বার্তায়।

 

View this post on Instagram

 

A post shared by Arnab Biswas (@arnab.biswas.official)

Back to top button