বলিউড

এত বড়ো সুপারস্টার হয়েও আর বাকি পাঁচজনের সঙ্গে ইকোনমি ক্লাসে সওয়ার হলেন ভিকি-ক্যাটরিনা, বিন্দুমাত্র নেই তারকাসুলভ আচরণ, ধন্য ধন্য করছে নেট পাড়া

বলিউডের(Bollywood) প্রথম সারির তারকা হয়েও বিন্দুমাত্র তারকাসুলভ আচরণ করেন না, ক্যাটরিনা(Katrina Kaif)। আসলে তিনি বিশ্বাস করেন পা’টা মাটিতেই রাখতে। সাধারণের মতো জীবন যাপনের বিশ্বাসী তিনি। সেই কারণেই বোধহয় ভিকি কৌশলের (Vicky Kaushal) সঙ্গে এত ভাল মিলে গিয়েছেন তিনি। কারন ভিকিও বিনোদন জগতের বাইরে একেবারে মাটির মানুষ। ঘরোয়া ভাবে পরিবারের সঙ্গে থাকতেই স্বাচ্ছন্দ বোধ করেন দুজনে। এর প্রমাণ যদিও আগেই পেয়েছেন তার অনুরাগীরা।

তবে সদ্য যে ঘটনা দুজনে মিলে ঘটালেন তা দেখে তাজ্জব বনে গিয়েছে নেটপাড়া। বিমান সফরের ক্ষেত্রেও একেবারে সাধারণের মতোই হাবভাব করলেন এই তারকা দম্পতি। সামনেই আসতে চলেছে ক্রিসমাস। তাই কাজ থেকে ছুটি নিয়ে আপাতত ভিকি ক্যাটরিনা(Vicky -Katrina) ঘুরতে বেরিয়ে পড়েছেন। ডেস্টিনেশন যদিও জানা যায়নি। তবে তাদের দুজনকে দিল্লির পথে দেখতে পাওয়া গিয়েছে।

তবে শুনলে অবাক লাগবে স্পেশাল কোন ট্রিটমেন্ট নয়। বরং আর বাকি পাঁচজন সওয়ারীর মতো ইকোনমি ক্লাসে যাত্রা করলেন এই বলিউড তারকা দম্পতি। যাত্রীরা তাদের দেখতে পেয়ে উচ্ছ্বসিত। যদিও কোভিডবিধি মেনে দুজনেই মুখে মাস্ক পড়েছিলেন। কিন্তু তাতে কি। বলিউড তারকাকে এত কাছ থেকে পেয়ে আর বাকি পাঁচজন সাধারণ মানুষকে তাদের দেখে খুশি হবে না, ছবি তুলবে না এমনটা কি হয়। অতঃপর সেই মুহূর্তেই ক্যামেরাবন্দি করতে কিছু পা হননি তারা।

আর নেট দুনিয়াতে সেই ছবি আসতে ভাইরাল হতে বেশি সময় নেয়নি। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে তাদের। যা দেখে ধন্য ধন্য করছেন তার অনুরাগীরা। এত বড় তারকা হয়েও সাধারনের মতো আচরণে মুগ্ধ সমালোচকরাও। উল্লেখ্য দিন কয়েক আগেই নিজেদের প্রথম বিবাহ বার্ষিকী পালন করতে পাহাড়ে ঘুরতে গিয়েছিলেন তারা। সেখান থেকেও শেয়ার করেছিলেন ছবি। এবার বড়দিনের ছুটি কাটাতে অন্য কোথাও উড়ে গেলেন ভিকি ক্যাটরিনা।

শুটিং এর কাজে ব্যস্ততা থাকলেও দিব্যি গুছিয়ে সংসার করছেন ভিকি-ক্যাটরিনা। অভিনেত্রী কাজের চাপ সেরকম না থাকলেও একাধিক সিনেমার শুটে ব্যস্ত ভিকি। দিন কয়েক আগেই কলকাতা থেকে মায়া নগরীতে ফিরেছেন নতুন ছবির কাজ সেরে। আপাতত কোয়ালিটি টাইম কাটাতে নতুন বউকে নিয়ে উড়ে গেলেন বড়দিনে বিদেশে।

প্রসঙ্গত গতবছর ৯ ডিসেম্বর রাজকীয় ভাবে সাত পাকে বাঁধা পড়েছিলেন ভিকি-ক্যাটরিনা। প্রায় সবাইকে অবাক করে দিয়ে সাত পাকে বাঁধা পড়েছিলেন এই তারকা।

Back to top button