টলিউড

কবে আসবে সেই শীত? উষ্ণতা চান সুপারস্টার মিমি, সোশ্যাল মাধ্যমে পোস্ট দিয়ে অভিনেত্রী বললেন সোয়েটার পরতে চাই

তারকা-সাংসদ মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)সোশ্যাল মাধ্যমে বেশ অ্যাকটিভ। মাঝেমধ্যেই কোন না কোন পোস্ট শেয়ার করেন। তবে তা স্টাইল স্টেটমেন্ট বরাবর নজর কেড়েছে সবার। সম্প্রতি যোগ দিয়েছিলেন চলতি বছরের আন্তর্জাতিক কলকাতা চলচ্চিত্র উৎসবে(Kolkata Film Festival 2022)। তার শাড়ি পরার ধরন নজর কেড়েছিল প্রত্যেকের। তবে এবার শীত উপভোগ করতে চান মিমি। চান সোয়েটার পড়তে। নিজের সেই ইচ্ছার কথা ভাগ করে নিলেন সোশ্যাল মিডিয়াতে। সেই সঙ্গে পোস্ট করলেন একটি ছবি।

মিমির শেয়ার করা সেই ছবিতে(New Photo) তিনি পড়ে রয়েছেন বেজ কালারের একটি গাউন। স্লিভ স্প্যাগেটি গাউনে কোন কারুকার্য নেই। স্যাটিনের সেই গাউনে মোহময়ী লাগছিল তাকে। তবে তার সঙ্গে কোনো রকম অ্যাক্সেসরিজ পড়েনি মিমি। চুল বেঁধেছেন মেসি মানে। হালকা মেকআপ। তবে একগুচ্ছ চুল ছেড়ে রেখেছেন মুখের পাশে। জানালার বাইরে দিয়ে আনমনে যেন কি দেখছেন মিমি। মুখে এসে পড়েছে বাইরে থেকে রোদ। জানালার কাঁচ ভেদ করে যা মিশে গেছে গোটা শরীরে।

শেয়ার করে মিমি লিখেছেন, প্রিয় ডিসেম্বর আমি সোয়েটার পড়তে চাই। কখন আসবে তোমার সেই ঠান্ডা হাওয়া। সেই সঙ্গে একটি হলুদ রঙের চিন্তিত ইমোজি জুড়ে দিয়েছেন মিমি।

প্রাক্তন মিস ইন্ডিয়া উষসী সেনগুপ্ত মিমির এই ছবি দেখে বলেছেন তিনি সত্যিই সুন্দরী। তার উত্তরে নেমে লিখেছেন এই সব কিছু মেকআপ আর্টিস্টের কামাল। মিমির বন্ধু এবং অনুরাগীরা প্রত্যেকেই প্রশংসা করেছেন তার ছবিতে। এই মুহূর্তে দাঁড়িয়ে বাংলার বুকে সব থেকে বেশি সংখ্যক ব্র্যান্ড ইনডোর্সমেন্ট করছেন মিমি চক্রবর্তী।

এছাড়া সাম্প্রতিককালে মুক্তি পেয়েছে তা নতুন ছবি খেলা যখন। বলাবাহুল্য সেই ছবি বক্স অফিসে জাস্ট দাঁড়াতে পারেনি। এছাড়া শিবপ্রসাদ এবং নন্দিতা রায় নির্মিত হিন্দি ছবি ‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’র মধ্যে দিয়ে বলিউডে পা রাখতে চলেছেন তিনি। বাংলা ছবি পোস্ত’র রিমেক এটি।

 

View this post on Instagram

 

A post shared by Mimi Chakraborty (@mimichakraborty)

Back to top button