টলিউড

‘তোমাকে বিয়ে করতে চাই’! বিবাহিত টলিউড সুপারস্টার জিৎকে প্রেম নিবেদন করে বিয়ে করতে চেয়েছিলেন অভিনেত্রী সায়ন্তিকা, মুখ খুললেন অভিনেত্রী

এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন সায়ন্তিকা ব্যানার্জি। একের পর এক কমার্শিয়াল সিনেমায় অসাধারণ অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছেন তিনি। তবে এবার এক বেসরকারি সংবাদমাধ্যমেরকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী কথা বললেন ছোটবেলার ক্রাশকে নিয়ে এবং তিনি যে তথ্য দিলেন তাতে বেশ হতবাক হয়ে গিয়েছেন নেটিজেনদের একটি বড় অংশ।

প্রসঙ্গত অভিনেত্রী জানিয়েছেন প্রথমে শাহরুখ খানকে ভালবাসলেও ‘সাথী’ সিনেমা দেখার পর থেকেই টলিউড সুপারস্টার জিৎ এর প্রতি আকর্ষিত হতে থাকেন তিনি। সুযোগ পেলেই জিতের বিভিন্ন সিনেমা একাধিকবার করে দেখতেন সায়ন্তিকা। এরপর টলিউডে আসার কিছুদিনের মধ্যেই সুযোগ মিলে যায় টলিউড সুপারস্টার জিৎ এর সঙ্গে পর্দায় প্রেমিকার ভূমিকায় অভিনয় করার। ‘আওয়ারা’ ছবিতে একসঙ্গে জুটি বাঁধতে দেখা গিয়েছিল জিৎ এবং সায়ন্তিকাকে। অভিনেত্রী জানিয়েছেন সুপারস্টার জিৎকে তিনি এতই ভালোবাসেন তাকে বিয়ে করতে চান তিনি।

বলাই বাহুল্য এই প্রস্তাব শুনে বেশ অবাক হয়ে গিয়েছেন অনুগামীরা। তবে এই প্রথম নয় বিবাহিত জিৎকে অবশ্য দারুন ভাল লাগে টলিউডের আরও একাধিক অভিনেত্রীর। তাদের মতই সায়ন্তিকা ক্রাশ তিনি। এদিন অভিনেত্রী জানিয়েছেন ‘আওয়ারা’ ছবিতে শুটিংয়ের সময় যখনই তিনি অবসর পেতেন তখনই তিনি অপলকে দেখতেন নিজের প্রিয় অভিনেতাকে। বলাই বাহুল্য সায়ন্তিকার গোপন এই প্রেমিকের কথা চাঞ্চল্য ফেলেছে নেট দুনিয়ায়।

Back to top button