ভাইরাল

নীল নাইটি পরে কোমরে গামছা বেঁধে রানু মন্ডলের উদ্দাম নাচ! গায়িকা থেকে নৃত্যশিল্পী হলেন তিনি! তুমুল ভাইরাল ভিডিও

রানাঘাটের রানু মন্ডলের যেকোন ভিডিও নিমেষের মধ্যে ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েই রানাঘাটের রানু মন্ডল পাড়ি দিয়েছিলেন বম্বেতে। হিমেশ রেশমিয়ার কম্পোজিশনে একটি গানও গেয়েছিলেন তিনি। তবে নিজের ভাগ্যের দোষে এবং খারাপ ব্যবহারের জন্য তিনি হারিয়েছেন সবকিছু। বর্তমানে তিনি আবারও রানাঘাটেই ফিরে এসেছেন। সেখানেই সেই আগের মতো করেই জীবন-যাপন করছেন।

বর্তমানে নেটদুনিয়ায় রানু মন্ডল একজন ট্রোল কনটেন্ট হয়ে দাঁড়িয়েছেন। তার যেকোন কথা, যেকোন ভিডিও, যেকোনো লুকই নিমেষের মধ্যে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। নিজের অদ্ভুত কান্ড কারখানা, অদ্ভুত সাজগোজের জন্যই তিনি ট্রোল হন সোশ্যাল মিডিয়ায়। তবে নেটিজেনদের একাংশের মত এমন ভারসাম্যহীন একজন মানুষকে নিয়ে অনবরত এমন মজা-ঠাট্টা করা উচিৎ নয়। আবার একাংশের মতে, তিনি শুধুমাত্র একজন ভারসাম্যহীন মহিলা নন, তার মধ্যে এমন কিছু গুণ রয়েছে যা অভাবের কারণে ভালোভাবে প্রকাশ পায়নি।

সম্প্রতি রানু মন্ডলের আরও একটি ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে রানু মন্ডল নীল নাইটি পড়ে কোমরে গামছা বেঁধে তুমুল নাচছেন এক যুবকের সাথে। বলিউডের আইটেম নম্বর ‘কামারিয়া লাচকে রে’তে এক যুবকের সাথে উদ্যাম নেচেছেন তিনি। সম্ভবত কোন ইউটিউবার ভ্লগ করতে গিয়ে মজার ছলেই এমন ভিডিও বানিয়েছেন, বর্তমানে যা ঝড়ের গতিতে সমগ্র নেটবাসীর মধ্যে ছড়িয়ে পড়েছে।

নেটদুনিয়ায় এই ভিডিও শেয়ার হওয়ার পর থেকেই তা নিয়ে ট্রোল করা শুরু করে দিয়েছেন নেটিজেনদের একাংশ। এই ইউটিউবার হয়তো মজার ছলেই ভিডিওটি বানিয়ে শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। কিন্তু এই মুহূর্তে এই ভিডিওটি নেটিজেনদের একাংশের কাছে ট্রোল কনটেন্ট হয়ে দাঁড়িয়েছে। বলাই বাহুল্য, বেশিরভাগ নেটবাসীই এই বিষয়টিতে মজা পান। কিন্তু তাদের মধ্যে বেশ কয়েকজন নেটিজেন এই ধরনের ট্রোলিংয়ের প্রতিবাদ জানান, কারণ তাদের মতে এমন একজন অসহায়, গরীব, ভারসাম্যহীন মানুষকে নিয়ে বারবার ট্রোল করা উচিৎ নয়।

Back to top button