ভাইরাল

লাথি মেরে আলিয়া ভাটের লেহেঙ্গা সরালেন প্রেমিক রণবীর কাপুর! ‘এরকম বয়ফ্রেন্ডের সাথে থেকো না’, আলিয়াকে পরামর্শ ক্ষুব্ধ নেটিজেনদের

সোশ্যাল মিডিয়া এবং সংবাদমাধ্যমের দৌলতে সকলেই জানেন যে 2017 সাল থেকে ঘনিষ্ঠ প্রেমের সম্পর্কে আবদ্ধ হয়েছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট এবং অভিনেতা রণবীর কাপুর। তবে এবার রণবীরের ব্যবহারে বেশ ক্ষুব্ধ হতে দেখা গেল নেটিজেনদের একাংশকে। পাশাপাশি অভিনেত্রীর উদ্দেশ্যে এমন বয়ফ্রেন্ডের সঙ্গে না থাকার পরামর্শ দিতে দেখা যায় তাদের।

প্রসঙ্গত এখন বলিউডের বিভিন্ন পার্টিতেও একসঙ্গে আসতে দেখা যায় আলিয়া এবং রণবীরকে। এদিন তেমনই একটি পার্টি সেরে বের হচ্ছিলেন তারা। সিঁড়ি দিয়ে নামার সময় আলিয়া ভাটের লেহেঙ্গার বেশ খানিকটা লুটাচ্ছিল পিছনে থাকা রণবীর কাপুরের পায়ের সামনে। ফলে অভিনেতার হাঁটতে বেশ অসুবিধা হচ্ছিল। যে কারণে ঘটনাস্থলে উপস্থিত থাকা ক্যামেরাম্যানদের ক্যামেরায় ধরা পড়েছে যে লাথি মেরে অভিনেত্রী লেহেঙ্গার বেশ খানিকটা অংশ সরিয়ে দিতে দেখা যায় রণবীর কাপুরকে।

এই ঘটনা সামনে আসতেই শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনদের একাংশ মনে করছেন এই ঘটনার মাধ্যমে রণবীর প্রমান করে দিয়েছেন প্রেমিকা আলিয়াকে তিনি মোটেও শ্রদ্ধা করেন না। তাই তার সঙ্গে ব্রেকআপ করার পরামর্শ দিয়েছেন অভিনেত্রীর অনুগামীরা। তবে বলিউডের অন্দরের খবর চলতি বছরেই সব ঠিক থাকলে গাঁটছড়া বাঁধবেন বলিউডের এই জনপ্রিয় জুটি। এখনো পর্যন্ত দিন ঠিক না হলেও তাদের বিয়ের খবর শোনা গেছে বারংবার।

Back to top button