টলিউড

‘ভাবতে গেলেই বড্ড কষ্ট হচ্ছে’! স্বামী তরুণ মজুমদারের স্মরণ সভায় অভিনেত্রী সন্ধ্যা রায় ভাসলেন চোখের জলে! শোকাহত অনুগামীরাও

দীর্ঘদিন রোগাক্রান্ত অবস্থায় থাকার পর সম্প্রতি মৃত্যু হয়েছে জনপ্রিয় টলিউড পরিচালক তরুণ মজুমদারের। বলাই বাহুল্য তার মৃত্যুর পর এক বাক্যে অনুগামীরা স্বীকার করেছেন টলিউডে যে শূন্যস্থান সৃষ্টি হয়েছে তা পূরণ হওয়ার নয়। পাশাপাশি প্রথমবার স্বামীর মৃত্যুর পর প্রকাশ্যে এসে তার ব্যাপারে কথা বলতে দেখা গেল পরিচালকের স্ত্রী অভিনেত্রী সন্ধ্যা রায় কে।

প্রসঙ্গত একসঙ্গে ভালোবেসে বিয়ে করে থাকতে শুরু করলেও একসময় সম্পর্কের তিক্ততার কারণে আলাদা থাকতে শুরু করেছিলেন তরুণ মজুমদার এবং সন্ধ্যা রায়। পরিচালকের মৃত্যুর আগে পর্যন্ত আলাদা ছিলেন তারা। তবে জানা গিয়েছিল পরিচালকের অসুস্থতার খবর শুনে ঠাকুরের কাছে নিয়মিত তার সুস্থতা প্রার্থনা করতেন অভিনেত্রী। তবে শেষ পর্যন্ত সিনেমা প্রেমীরা হারিয়ে ফেলেন টলিউডের এই জনপ্রিয় পরিচালককে। এরপর সম্প্রতি আয়োজন করা হয়েছিল একটি স্মরণ সভার।

সেখানেই উপস্থিত হয়েছিলেন অভিনেত্রী সন্ধ্যা রায়। স্বামীকে নিয়ে স্মৃতিচারণ করতে গিয়ে এদিন তার চোখে জল দেখতে পেয়েছেন নেট দুনিয়ার বাসিন্দারা। তবে এদিন অনেকেই সমালোচনা করেছেন সদ্য স্বামীহারা অভিনেত্রীকে। তারা জানিয়েছেন পরিচালক বেঁচে থাকতে তার সঙ্গে সুসম্পর্ক বজায় রাখেননি অভিনেত্রী। তাই তার মৃত্যুর পর স্মৃতিচারণ করা উচিত হয়নি বলে মতামত জানিয়েছেন তারা।

Back to top button