বলিউড

৪৮ বছর বয়সে অভিষেক বচ্চনের দ্বিতীয় সন্তানের মা হতে চলেছেন ঐশ্বর্য রাই বচ্চন, ঢিলেঢালা পোশাকে আড়াল করছেন ‘বেবি বাম্প’?

বেশ কিছুদিন ধরেই বলিউডের অভিনেত্রীদের মা হওয়ার খবর ছড়িয়ে পড়ছে সোশ্যাল মিডিয়া জুড়ে। কিছুদিন আগেই আলিয়া ভাট এবং রণবীর কাপুর নিজেরাই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আলিয়ার গর্ভবতী হওয়ার খবর দিয়েছেন। এরপর ক্যাটরিনা কাইফের অন্তঃসত্ত্বা হওয়ার খবর ছড়িয়ে পড়েছিল। যদিও এই ব্যাপারে অভিনেত্রী এখনো কোনো নিশ্চিত খবর দেননি। এরপর আবার কারিনা কাপুরের তৃতীয়বার মা হওয়ার খবরও ছড়িয়ে ছিল। যদিও এই খবর ভুয়া বলে দাবি করেছেন বেবো। এবারে আবার ঐশ্বর্য রাই বচ্চনের মা হওয়ার খবর ছড়িয়ে পড়ল সারা সোশ্যাল মিডিয়ায়।

কিন্তু হঠাৎ কেন এই খবর ছড়িয়ে পড়ল? আসলে কয়েকদিন আগেই মেয়ে আরাধ্যা এবং স্বামী অভিষেক বচ্চনের সঙ্গে এয়ারপোর্টে পাপ্পারাজিৎ দের ক্যামেরায় ধরা দিয়েছেন অভিনেত্রী। মুম্বাই এয়ারপোর্টে ঐশ্বর্যকে ঢিলে ঢালা পোশাকেই দেখা গিয়েছে। আর এই দেখে নেটিজেনদের একাংশের ধারণা অভিনেত্রী হয়তো কিছু লুকোতে চাইছেন। আর এরপর অভিনেত্রীর গর্ভবতী হওয়ার খবর সারা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। তবে কি এবারে অভিষেক বচ্চনের দ্বিতীয় সন্তানের মা হতে চলেছেন ঐশ্বর্য?

আসলে যখনই অভিনেত্রীরা গর্ভবতী হয়েছেন তার আগে এরকম ঢিলা ঢালা পোশাকে তাদের দেখা গিয়েছে। ঐশ্বর্যকে দেখেও সেদিন মনে হয়েছিল তিনি গর্ভবতী। কালো রঙের একটি ঢিলে ঢালা পোশাকে এয়ারপোর্টে ধরা দিয়েছেন অভিনেত্রী। ২০০৭ সালে অভিষেক বচ্চনের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন অভিনেত্রী। এরপর ২০১১ সালে কোল আলো করে জন্ম নেয় আরাধ্যা। তারপর অনেকগুলো বছর কেটে গিয়েছে, এতগুলো বছরেও বচ্চন পরিবারের নতুন সদস্য আসার কোন খবর শোনা যায়নি। তবে এই গুজব সত্যি কিনা তা বোঝা যাবে যখন অভিনেত্রী নিজেই নিশ্চিত করবেন এই খবর।

 

View this post on Instagram

 

A post shared by Instant Bollywood (@instantbollywood)

Back to top button