বাংলা সিরিয়াল

বাচ্চা ছেলে ‘বোধিসত্ত্ব’র কাছে জনপ্রিয়তায় হেরে গেল ‘মন ফাগুন’! দারুণ খুশি জি বাংলা ফ্যানেরা, টিআরপি তালিকায় বিপর্যয়

সম্প্রতি জি বাংলার পর্দায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘বোধিসত্ত্বের বোধবুদ্ধি’। প্রথম থেকেই অন্যরকম গল্প দিয়ে মন জয় করে নিতে দেখা গিয়েছে এই ধারাবাহিকটিকে। পাশাপাশি এই ধারাবাহিকের শিশু শিল্পীরা ইতিমধ্যেই দারুণ প্রশংসিত হয়েছে দর্শকের কাছে। তবে এবার এই সপ্তাহের টিআরপি তালিকা প্রকাশ হতেই রীতিমতো চমকে উঠেছেন বাংলা ধারাবাহিক প্রেমীরা।

কারণ স্টার জলসার দীর্ঘদিনের জনপ্রিয় ধারাবাহিক ‘মন ফাগুন’কে জনপ্রিয়তার বিচারে পিছনে ফেলে দিয়েছে জি বাংলার এই নতুন ধারাবাহিক। পাশাপাশি নানান রোমান্টিক দৃশ্য এবং ষড়যন্ত্রের গল্প দেখিয়েও ছোটদের একটি সিরিয়ালের কাছে হেরে যেতে হয়েছে ‘মন ফাগুন’কে, এমনটাই মনে করছেন দর্শকরা। প্রসঙ্গত ধারাবাহিকের সম্প্রচার শুরু হওয়ার অতি অল্প দিনের মধ্যেই নিজের অভিনয়ের জন্য সোশ্যাল মিডিয়ায় আলাদা করে প্রশংসিত হয়েছিল ‘বোধিসত্ত্বের বোধবুদ্ধি’ ধারাবাহিকের মুখ্য চরিত্র বোধি।

অপরদিকে ‘মন ফাগুন’ ধারাবাহিকের গল্প ক্রমাগতই বিরক্তিকর হয়ে উঠছে এমনটাই জানিয়েছেন দর্শকরা। অনেকদিন আগেই ধারাবাহিকটি বন্ধ করে দেওয়ার দাবিও তুলতে দেখা গিয়েছিল তাদের। তবে অনিচ্ছা সত্ত্বেও ধারাবাহিকের গল্পকে টেনে নিয়ে গিয়ে তা অবাস্তব এবং অতিনাটকীয় করে তোলা হচ্ছে বলে অভিযোগ করেছেন দর্শকরা। যে কারণে হয়তো ক্রমশ জনপ্রিয়তা কমছে ‘মন ফাগুনে’র, এমনটাই মনে করছেন ধারাবাহিক প্রেমীরা।

টিআরপি রেটিং

মন ফাগুন (৫.৪)
বোধিসত্ত্বর বোধবুদ্ধি (৫.৭)

Back to top button