টলিউড

‘কমোডের উপর বসে অভিনেত্রী ঈশা সাহা! সোশ্যাল মিডিয়া ভরলো কুৎসিত আক্রমণে! অভিনব ফটোশুটের কারণে তুমুল সমালোচিত অভিনেত্রী

নানা রকম মৌলিক ফটোশুটের মাধ্যমে মাঝেমধ্যেই নজর কাড়েন টলিউডের জনপ্রিয় অভিনেত্রীরা। তবে এবার অন্যরকম একটি ফটোর কারনে সোশ্যাল মিডিয়ায় তুমুল সমালোচনার সম্মুখীন হতে হল জনপ্রিয় টলিউড অভিনেত্রী ইশা সাহাকে। প্রসঙ্গত নিজের সিনেমার চরিত্রের কারণে মূলত চুপচাপ এবং শান্ত একজন অভিনেত্রী হিসেবে নিজের পরিচয় গড়ে তুলতে সক্ষম হয়েছেন তিনি।

তবে তার অনুগামীরা সকলেই জানেন বাস্তবে অত্যন্ত স্পষ্টবাদী অভিনেত্রী। এদিন নিজের নতুন ফটো পোস্ট করে অভিনেত্রী জানিয়েছেন তিনি সমস্ত নেতিবাচকতাকে ঝেড়ে ফেলার চেষ্টা করছেন। তবে এদিনের ফটোয় তাকে বসে থাকতে দেখা গিয়েছে একটি কমোডের উপরে।বলাইবাহুল্য তার এই অন্যরকম ফটোশুট ভালোভাবে নেননি নেটিজেনদের একটি বড় অংশ।

ফলস্বরূপ তুমুল সমালোচিত হতে হয়েছে তাকে। তবে এর আগে একাধিকবার অভিনেত্রী জানিয়েছেন সোশ্যাল মিডিয়ার সমালোচনাকে তিনি বিশেষ পাত্তা দেন না। পাশাপাশি এদিন তিনি পাশে পেয়েছেন তার অনুগামীদের। যারা জানিয়েছেন হলুদ জামা এবং জিন্সের প্যান্টে অসাধারণ লাগছে তাদের প্রিয় অভিনেত্রীকে। প্রসঙ্গত সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত সক্রিয় অভিনেত্রী। মাঝেমধ্যেই অনুগামীদের সঙ্গে বিভিন্ন রকম ফটো ভাগ করে নেন তিনি। তবে তার এদিনের ফটো একেবারেই আলাদা ছিল বাকি সমস্ত ফটোর থেকে। তবে এই ফটোর কারণে কুৎসিত আক্রমণের শিকার হতে হয়েছে তাকে।

 

View this post on Instagram

 

A post shared by Ishaa Saha (@ishaasaha_official)

Back to top button