বাংলা সিরিয়াল

মাথায় মুকুট, সিঁথিতে সিঁদুর! ক্যান্সার বিজয়ী অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার ‘বালিকা বধূ’ রূপ মন জয় করলো নেটিজেনদের

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তার ক্যান্সারকে জয় করার যাত্রা উঠে এসেছিল নেট দুনিয়ার বাসিন্দাদের সামনে। প্রেমিক এবং পরিবারের সাহায্য নিয়ে অপরিসীম লড়াই করে তিনি যেভাবে ঘুরে দাঁড়িয়েছেন তা অনুপ্রেরণা জুগিয়েছে সাধারণ মানুষকে। তবে এবার নতুন রূপে নতুন ভাবে সোশ্যাল মিডিয়াকে আরো একবার চমকে দিলেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা।

প্রসঙ্গত বেশ কিছুদিন আগে তার প্রেমিক সব্যসাচী সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানিয়েছিলেন পুরোপুরি ক্যান্সার থেকে মুক্তি পেয়েছেন অভিনেত্রী। তারপর জনপ্রিয় রিয়ালিটি শো দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে উপস্থিত হতে দেখা গিয়েছিল তাকে। এমনকি সোশ্যাল মিডিয়ায় নিজের নাচের পারফরম্যান্সের ভিডিও তুলে ধরেছিলেন অভিনেত্রী। এবার একটি নতুন ফটোর মাধ্যমে বধু রূপে দেখতে পাওয়া গেল তাকে। ক্যাপশন এর মাধ্যমে অভিনেত্রী জানিয়েছিলেন ‘বালিকা বধূ’ শব্দটি। যা দেখার পর অনেকেই ভেবেছিলেন হয়তো অভিনেত্রী আবারও ধারাবাহিকের মাধ্যমে ছোটপর্দায় ফিরতে চলেছেন।

তবে জানা গিয়েছে এটি কেবলমাত্র একটি নতুন ফটোশুটের ফটো ছিল। তবে অভিনেত্রী আবারো নতুন উদ্যমে কাজ শুরু করেছেন দেখে দারুণ খুশি হয়েছেন তার অনুগামীরা। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজেদের শুভেচ্ছা বার্তা প্রিয় অভিনেত্রীর কাছে পৌঁছে দিতে দেখা দিয়েছে তাদের। তিনি এভাবেই আবারও ঘুরে দাঁড়াবেন এমনটাই মনে করছেন অনুগামীরা।

 

View this post on Instagram

 

A post shared by Aindrila Sharma (@aindrila.sharma)

Back to top button