টলিউড

রঙিন পোশাকে উন্মুক্ত ব;ক্ষ! আরো একবার নতুন করে পুরুষ অনুগামীদের উত্তেজিত করে তুললেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী, তুমুল ভাইরাল ফটো

এক সময় বাংলার ক্রাশ বললেই উঠে আসতো তার নাম। পাশাপাশি নিজের অভিনয় দক্ষতার মাধ্যমে টলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে উঠে আসছে সক্ষম হয়েছেন তিনি। এবার আরও একবার নিজের নতুন ফটোর মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলে দিলেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী।

প্রসঙ্গত সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় অনুগামীদের সঙ্গে একটি ফটো ভাগ করে নিতে দেখা গিয়েছে টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে। যেখানে রঙিন পোশাকে ক্যামেরার সামনে ধরা দিয়েছিল অভিনেত্রী। সেখানেই তাকে দেখে মুগ্ধ হয়ে গিয়েছেন অনুগামীরা।

প্রসঙ্গত ছোটপর্দা থেকে নিজের অভিনয় যাত্রা শুরু করলেও এই মুহূর্তে বড় পর্দা এবং ওয়েব সিরিজের চুটিয়ে কাজ করতে দেখা যাচ্ছে টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে। তবে অবসর সময়ে মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন রকম ফটোশুট করতে দেখা যায় ঋতাভরীকে। এবং প্রতিবারই বলা যেতে পারে নিজের নিত্য নতুন মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলে দেন অভিনেত্রী।

এ দিনও তার অন্যথা হয়নি বলা যেতে পারে। অভিনেত্রীর ফটো এদিন নতুন করে পুরুষ অনুগামীদের উত্তেজিত করে তুলেছে। ফলস্বরূপ এদিন মুহূর্তে অভিনেত্রীর কমেন্ট বক্স গড়ে উঠেছে পুরুষ অনুগামীদের পাঠানো ভালোবাসায়। যারা জানিয়েছেন অভিনেত্রীর আগামী ফটো দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন তারা।

Back to top button