টলিউড

‘জওয়ানি তেরি আফাত’! বলিউডের হিন্দি গানে পা মিলিয়ে এবার উদ্দাম নাচ অভিনেত্রী শ্রাবন্তী ও কৌশানীর! দুই নায়িকার অঙ্গভঙ্গিতে মুগ্ধ নেটদুনিয়া

অনেকেই মনে করে থাকেন টলিউডের নায়িকাদের মধ্যে হয়তো চূড়ান্ত প্রতিযোগিতা বর্তমান রয়েছে। তবে আরো একবার অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায় প্রমাণ করে দিয়েছেন ঠিক কতটা ভালো বন্ধু তারা। প্রসঙ্গত সম্প্রতি এক বেসরকারি সংবাদ মাধ্যমের তরফ থেকে প্রকাশ করা হয়েছে একটি নাচের ভিডিও।

যেখানে একসঙ্গে একটি হিন্দি গানের তালে পা মেলাতে দেখা গিয়েছে টলিউডের এই দুই জনপ্রিয় অভিনেত্রীকে। প্রসঙ্গত শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের বন্ধু হিসেবে এতদিন অভিনেত্রী নুসরত জাহান এবং মিমি চক্রবর্তীকেই দেখতে পাওয়া যেত। তবে এবার কৌশানী মুখোপাধ্যায় নাম লিখিয়েছেন অভিনেত্রীর বন্ধু তালিকায়।

পাশাপাশি এদিন তাদের একসঙ্গে নাচ মুগ্ধ করে দিয়েছে অনুগামীদের। ফলস্বরূপ মুহূর্তে এদিন ভিডিওটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় এবং অনুগামীরা তাদের ভরিয়ে দিয়েছেন প্রশংসা বাক্যে। প্রসঙ্গত এই মুহূর্তে একের পর এক সিনেমায় কাজ করতে দেখা যাচ্ছে টলিউডের এই দুই জনপ্রিয় অভিনেত্রীকে। পাশাপাশি নিজের প্রযোজনা সংস্থা খুলে ফেলতে দেখা গিয়েছে অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়কে।

নিজের দীর্ঘদিনের প্রেমিক বনি সেনগুপ্তর সঙ্গে এই সংস্থা খুলেছেন অভিনেত্রী। অপরদিকে একের পর এক সিনেমা এবং ওয়েব সিরিজে কাজ করতে দেখা যাচ্ছে টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে। তবে অবসর সময়ে এভাবেই অনুগামীদের বিনোদন দিয়ে যাচ্ছেন তারা।

 

View this post on Instagram

 

A post shared by Calcutta Times (@calcuttatimes)

Back to top button