বাংলা সিরিয়াল

‘আমার মেয়ের জন্য সবাই প্রার্থনা করুন প্লিজ’! মৃত্যুর সঙ্গে লড়াই করা সঙ্কটজনক ঐন্দ্রিলার জন্য কাতর আবেদন জানালেন অভিনেত্রীর মা, প্রার্থনা নেটদুনিয়া জুড়ে

চলতি মাসের শুরুতে ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়ে আশঙ্কাজনক অবস্থায় ফের হাসপাতালে ভর্তি হয়েছিলেন দুবারের ক্যান্সার জয়ী অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। তারপর থেকেই অভিনেত্রীকে নিয়ে দারুণ চিন্তিত ছিলেন তার অনুগামীরা। তবে সম্প্রতি তারা জানতে পেরেছেন এখনো আশঙ্কাজনক অবস্থাতেই কোমাতে রয়েছেন অভিনেত্রী।

এবার অভিনেত্রীর হয়ে প্রার্থনা কামনা করে সোশ্যাল মিডিয়ায় মুখ খুলতে দেখা গেল অভিনেত্রীর মা শিখা শর্মাকে। প্রসঙ্গত, সম্প্রতি জানা গিয়েছে গত পয়লা নভেম্বর দুপুর বেলা মায়ের পাশে শুয়ে ঘুমাতে ঘুমাতে হঠাৎই সারা শরীর অসাড় হয়ে গিয়েছিল অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার। এরপর তাকে নিয়ে আন্দুলের এক বেসরকারি হাসপাতালে পৌঁছান তার প্রেমিক সব্যসাচী এবং জানা যায় ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়েছেন অভিনেত্রী।

সম্প্রতি চিকিৎসকেরা জানিয়েছেন আবারো নতুন করে জ্বর এসেছে অভিনেত্রীর। যা মোটেও ভালো ইঙ্গিত নয়। এর পরই সোশ্যাল মিডিয়ায় তার মেয়ের জন্য সকলকে প্রার্থনা করার অনুরোধ করেন অভিনেত্রীর মা। তিনি জানান সকলে যেন তাদের ভগবান এবং আল্লাহর কাছে অভিনেত্রীর সুস্থতার জন্য কামনা করেন।

বলাই বাহুল্য অভিনেত্রী যেদিন হাসপাতালে ভর্তি হয়েছিলেন, সেদিন থেকেই তার সুস্থতা কামনা করে সোশ্যাল মিডিয়া ভরিয়ে দিয়েছেন তার অনুগামীরা। এই মুহূর্তে ভালো খবরের জন্য উদগ্রীব হয়ে বসে রয়েছেন তারা।

Back to top button