টলিউড

প্রাক্তন স্ত্রী শ্রাবন্তী এবং ছেলে অভিমন্যুকে নিয়ে অবশেষে মুখ খুললেন পরিচালক রাজীব কুমার! অভিনেত্রীর প্রথম স্বামীর মন্তব্যে তীব্র চাঞ্চল্য নেটদুনিয়ায়

এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তবে ব্যক্তিগত জীবনের কারণে মাঝেমধ্যেই সমালোচিত হতে হয় টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে। প্রসঙ্গত পরিচালক রাজিব কুমারের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর আরো দুবার বিয়ে করতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। তবে কোন ক্ষেত্রে তার বিবাহ সফল হয়নি। তবে অবশেষে এবার গোটা বিষয়টি নিয়ে মুখ খুলতে দেখা গেল পরিচালক রাজিব কুমারকে।

নিজের কাজ নিয়ে কথা বলতে গিয়ে তিনি জানিয়েছেন করোনা অবহের পর থেকে বড় পর্দায় কাজ করতে বেশ অসুবিধা হচ্ছে। তার কারণ এই মুহূর্তে সুপারস্টার দেব যে ধরনের কাজ করছেন সেই সিনেমা তিনি তৈরি করতে পারবেন না বলে স্বীকার করে নিয়েছেন রাজিব। তাই এই মুহূর্তে কালার্স বাংলার আলোর ঠিকানা ধারাবাহিক পরিচালনা দায়িত্ব নিয়েছেন তিনি।

তবে পরিবার নিয়ে কথা বলতে গিয়ে পরিচালক জানিয়েছেন ছেলের সঙ্গে অত্যন্ত ভালো সম্পর্ক বজায় রয়েছে তার। শনি রবিবার করে ছেলের সঙ্গে সময় কাটানোর কথাও জানাতে দেখা গিয়েছে তাকে। তবে প্রাক্তন স্ত্রী এর মতো তিনিও ভবিষ্যতে বিবাহের কথা ভাবছেন কিনা সে প্রশ্নের উত্তর অবশ্য সংবাদমাধ্যমের সামনে দিতে অস্বীকার করেছেন রাজিব কুমার। বরং এই মুহূর্তে কাজকেই প্রাধান্য দিচ্ছেন তিনি।

Back to top button