বাংলা সিরিয়াল

নতুন চমক আনছে মিঠাই? ‘গাঁটছড়া’কে টেক্কা দিতে এবার মা হতে চলেছে মিঠাই! সিদ্ধার্থ মিঠাইয়ের সন্তানকে দেখতে তুমুল আগ্রহী অনুগামীরা

এই মুহূর্তে জি বাংলার একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো মিঠাই। সম্প্রচার শুরু হওয়ার অতি অল্প দিনের মধ্যেই বাংলা সেরা ধারাবাহিক হয়ে উঠতে সক্ষম হয়েছিল এই ধারাবাহিকটি। পাশাপাশি এই ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে এই ধারাবাহিকের মুখ্য দুই চরিত্র অভিনেতা আদৃত রায় এবং অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু দর্শকদের কাছে একাধিকবার প্রিয় জুটি হয়ে উঠতে সক্ষম হয়েছেন।

তবে এবার ধারাবাহিকের নতুন চমক দেখে স্তম্ভিত হয়ে গেলেন দর্শকরা। কারণ বেশ কিছুদিন আগে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গাঁটছড়ার কাছে বাংলার সেরা ধারাবাহিক হওয়ার শিরোপা হারাতে হয়েছিল মিঠাইকে। তারপর থেকেই এই ধারাবাহিকটিকে টেক্কা দেওয়ার জন্য উঠে পড়ে লেগেছিলেন মিঠাই ধারাবাহিকের অনুগামীরা। তবে এবার জানা গিয়েছে হয়তো এই ধারাবাহিককে টেক্কা দেওয়ার জন্য মা হতে চলেছেন মিঠাই ধারাবাহিকের মুখ্য চরিত্র মিঠাই। প্রসঙ্গত সম্প্রতি সামনে এসেছে অভিনেত্রীর শুটিং এর একটি ফটো।

যেখানে তাকে দেখে গর্ভবতী মনে করেছেন অনেকেই। যে কারণে তারা মনে করছেন ধারাবাহিকের গল্প অনুযায়ী এবার হয়তো তাদের প্রিয় জুটির কোলে সন্তান আসতে দেখতে পাবেন তারা। তবে এখনো পর্যন্ত ধারাবাহিকের নির্মাতাদের তরফে এ ব্যাপারে বিস্তারিত কিছু জানানো হয়নি। পাশাপাশি মুখ বন্ধ রেখেছেন ধারাবাহিকের মুখ্য চরিত্ররাও।

Back to top button