টলিউড

ছেলের মুখ দেখাতে লজ্জা লাগে নাকি? সান্তা সাজিয়ে ছেলে ঈশানের ফটো শেয়ার করে কটাক্ষের শিকার সুপারস্টার নুসরত জাহান

বড়দিনের উৎসবে মেতে উঠেছে ৮-৮০ সকলে। বছরের শেষে সকলেই উপভোগ করছেন এই দিন। সেলিব্রিটি থেকে আমজনতা সকলেই মেতে উঠেছেন আনন্দ উৎসবে। বাদ পড়েনি সেলিব্রিটি কিড রাও, অনেকই ছোট্ট সান্তা রূপে ধরা দিয়েছে সোশ্যাল মিডিয়াতে। এবারে সেই তালিকায় নাম লিখিয়েছে অভিনেত্রী নুসরাত জাহান এর ছোট্ট সন্তান ঈশান।

চলতি বছরের আগস্ট মাসেই অভিনেত্রী কোল আলো করে জন্ম নিয়েছে তার ছোট্ট পুত্রসন্তান। কিন্তু অভিনেত্রী এখনো অব্দি ঈশানের মুখদর্শন করানি দর্শকদের। প্রতিটি ছবিতেই ঈশানের মুখ আড়াল করে ছবি তোলা হয়েছে। প্রতিটি দর্শক অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছে ছোট্ট ঈশানের মুখ দেখবেন বলে। ক্রিসমাসের এই উৎসবে ছোট্ট সান্তা র পোশাকে সেজে উঠেছে ঈশান ও। সম্প্রতি সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

বড়দিনের উৎসবে সান্তাক্লজের পোশাকে নিজের সন্তানকে সাজিয়ে তুলেছে অভিনেত্রী নুসরাত জাহান। তবে যথারীতি এই ছবিতেও নিজের সন্তানের মুখ দর্শন করাননি অভিনেত্রী। আর এই ছবিতে উঠে এসেছে নেটিজেনদের একাধিক মন্তব্য। অনেকেই ছবিতে ইশানের মুখ দেখতে চেয়ে অভিনেত্রীর কাছে অনুরোধ করেছেন। আবার অনেক নেটিজেন কিছু বাজে মন্তব্য করেছেন। অনেকেই লিখেছেন “ছেলের মুখ দেখাতে লজ্জা পান নাকি আপনি?” আবার অনেকেই বলেছেন “সকলেই জানে আপনার সন্তানের বাবা কে, তাহলে সন্তানের মুখ দেখাতে লজ্জা কিসের।” এই ধরনের অনেক নেগেটিভ মন্তব্য উঠে এসেছে ছবির মাধ্যমে। তবে এসব মন্তব্যের কোন দিনে কোন কর্ণপাত করেননি অভিনেত্রী।

Back to top button