বলিউড

বুক-খোলা ব্রা, সঙ্গে দৃশ্যমান বক্ষযুগল! সাহসী পোশাক পরে তীব্র ট্রোলড অভিনেত্রী পরিণীতি চোপড়া

শেষ তাকে দেখা গিয়েছিল ‘জাবাড়িয়া জোড়ি’ সিনেমায়। বক্স অফিসে সেই সিনেমা ভালো ফলাফল না করলেও সোশ্যাল মিডিয়াতে কিন্তু দারুন জনপ্রিয় বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। বর্তমানে 31 লক্ষেরও বেশি অনুগামী রয়েছে তার সোশ্যাল মিডিয়ায়। এবার তাদের সঙ্গেই একটি সাহসী ফটো শেয়ার করতে গিয়ে তীব্র সমালোচিত হতে হলে অভিনেত্রীকে।

প্রসঙ্গত ফিল্মফেয়ারের জন্য একটি ফটোশুটে যোগদান করেছিলেন অভিনেত্রী পরিণীতি চোপড়া। সেখানেই তাঁর পরনে দেখা গিয়েছিল একটি সাহসী পোশাক। তলায় কালো ট্রাউজার থাকলেও উপরে অভিনেত্রী পড়েছিলেন একটি প্রায় বুক খোলা ব্রা। যার ফলে তার বক্ষ যুগলের অনেকটাই দৃশ্যমান ছিল।

বলাই বাহুল্য ফটোটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই কটাক্ষের সম্মুখীন হতে হয় পরিনীতিকে। অনেকেই কমেন্ট এর মাধ্যমে জানিয়েছেন সিনেমায় সুযোগ পাচ্ছেন না বলেই হয়তো সাহসী ফটো পোস্ট করে দর্শকদের মনোযোগ আকর্ষণ করতে হচ্ছে অভিনেত্রীকে। পাশাপাশি অনেককেই অশ্লীলভাবে আক্রমণ করতে দেখা গিয়েছে পরিণীতি চোপড়াকে।

যদিও অভিনেত্রী গোটা বিষয়টি নিয়ে পাল্টা কোনো উত্তর দেননি তবে ইতিমধ্যেই আসরে নেমে পড়েছেন তার অনুগামীরা। তারা জানিয়েছেন ছবিগুলো অসাধারণ তো বটেই পাশাপাশি ছবির মাধ্যমে বোঝা যাচ্ছে শুধু অভিনয় নয় তার সঙ্গে মডেলিং এও সমান পারদর্শী তাদের প্রিয় অভিনেত্রী পরিণীতি চোপড়া। বলাই বাহুল্য সমালোচনার পাশাপাশি প্রশংসাও কুড়িয়েছে অভিনেত্রী ফটো।

 

View this post on Instagram

 

A post shared by Parineeti Chopra (@parineetichopra)

Back to top button