বাংলা সিরিয়াল

উল্টো ব্যাট ধরে সেঞ্চুরি করে ফেলল জি বাংলার ‘উমা’! সোশ্যাল মিডিয়ায় তীব্র ট্রোলড মহিলা ক্রিকেটারের জীবন নিয়ে তৈরি সিরিয়াল ‘উমা’

সম্প্রতি জি বাংলায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘উমা’র সম্প্রচার। এবং সকলকে অবাক করে দিয়ে বেশ অপ্রত্যাশিতভাবে টিআরপি তালিকায় অতি অল্প দিনের মধ্যেই ভালো স্থান দখল করতে সক্ষম হয়েছে এই নতুন ধারাবাহিকটি। তবে এবার সোশ্যাল মিডিয়ায় তীব্র সমালোচিত হতে হলো মহিলা ক্রিকেটারের জীবনের গল্প নিয়ে তৈরি ‘উমা’কে। কারণ আরো একবার দর্শকরা জানিয়েছেন ধারাবাহিকের অবাস্তব দৃশ্য দেখে তারা হতবাক হয়ে গিয়েছেন।

প্রসঙ্গত এদিন ধারাবাহিকের একটি ভিডিওয় দেখা গিয়েছে ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করছেন যিনি অর্থাৎ অভিনেত্রী শিঞ্জিনী চক্রবর্তী খেলতে নেমেছিলেন পর্দার উমা হয়ে। হলুদ চুড়িদার পরে মাথায় হেলমেট এবং পায়ে প্যাড লাগিয়ে ব্যাট করতে নেমে ছিলেন অভিনেত্রী এবং ধারাবাহিকের গল্প অনুযায়ী দেখা গিয়েছে ধারাবাহিকের মুখ্য চরিত্র অর্থাৎ উমা সেঞ্চুরি করে সেই ম্যাচে।

কিন্তু ভিডিওটি দেখে হতবাক হয়ে গিয়েছেন দর্শকরা। কারণ নেটিজেনদের চোখে পড়েছে গোটা সময়টি ধারাবাহিকের অভিনেত্রী ক্রিকেটের ব্যাটটিকে উল্টো করে ধরে ছিলেন। তা সত্ত্বেও কিভাবে তিনি সেঞ্চুরি করতে সক্ষম হলেন, তা নিয়েই এবার হাসির রোল উঠল নেটদুনিয়ায়।

নেটিজেনদের একটি বড় অংশ জানাচ্ছেন যেহেতু মহিলা ক্রিকেটারের উপর ভিত্তি করে তৈরি হয়েছে ধারাবাহিকের গল্প, তাই নির্মাতাদের উচিত ক্রিকেট খেলা সম্পর্কে আরেকটু অবগত হয়ে তবেই শুটিং শুরু করা।

Back to top button