বলিউড

ভারতীয় নারী হয়েও প্রায় অর্ধনগ্ন হয়ে পার্টিতে গেলেন অভিনেত্রী মালাইকা অরোরা! মায়ের সঙ্গে ছবি তুলতে রীতিমতো লজ্জিত অভিনেত্রীর ছেলে আরহান! ট্রোল শুরু নেটদুনিয়ায়

বলিউডের অন্যতম ফিট অভিনেত্রী বললেই উঠে আসে মালাইকা অরোরা খানের নাম। তবে তার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে নিয়মিত সমালোচিত হওয়ার দিক থেকেও কিন্তু বেশ এগিয়ে রয়েছেন এই অভিনেত্রী। এবার আরো একবার সোশ্যাল মিডিয়ার নেটিজেনদের কাছে তীব্র ট্রোলড হতে হলো মালাইকাকে।

প্রসঙ্গত এদিন ক্রিসমাস উপলক্ষ্যে নিজের পরিবারের সঙ্গে একটি পার্টিতে গিয়ে ছিলেন অভিনেত্রী। সঙ্গে ছিলেন তাঁর পুত্র আরহান। এমনিতে আরহান বিদেশে পড়াশোনা করলেও বর্তমানে ক্রিসমাস উপলক্ষ্যে ভারতে ফিরেছেন। তাকে এয়ারপোর্টে আনতে গিয়েছিলেন মালাইকা এবং তার প্রাক্তন স্বামী আরবাজ। এদিনের পার্টিতেও মা এবং ছেলেকে একসঙ্গে পৌঁছাতে দেখা যায়। কিন্তু তারা গাড়ি থেকে নামতেই তাদের ঘিরে ধরেন ছবি শিকারিরা। ক্যামেরার সামনে মালাইকা পোজ দিতে চাইলেও তার পাশে বেশ আড়ষ্ট ভাবে দেখা যায় আরহানকে।

এদিনের পার্টিতে যাবার সময় মালাইকার পরনে ছিল সাদার উপরে লাল ও কালো প্রিন্টের ডিপ নেক পোশাক। নেটিজেনদের একটি বড় অংশ মনে করছেন মায়ের খোলামেলা পোশাক দেখে অস্বস্তিতে পড়ে গিয়েছিলেন আরহান। যে কারণে তিনি মালাইকার সঙ্গে ফটো তুলতে স্বাচ্ছন্দ্য বোধ করছিলেন না।

বলাই বাহুল্য কিভাবে ছেলের সামনে মালাইকা এমন পোশাক পরতে পারেন, তা নিয়ে প্রশ্ন তুলেছেন নেটদুনিয়ার নীতি পুলিশরা। তবে অভিনেত্রীর অনুগামীরা কিন্তু জানিয়েছেন মা ছেলে দুজনকেই অসাধারণ লাগছিল।

 

View this post on Instagram

 

A post shared by Varinder Chawla (@varindertchawla)

Back to top button