টলিউড

সান্তা সাজিয়ে ছেলে ঈশানের ফটো শেয়ার করেছিলেন নুসরত! ‘সবকিছু সোশ্যাল মিডিয়ায় না দেখালেও চলে’, বিরক্তি প্রকাশ করলেন যশ দাসগুপ্ত

টলিউড অভিনেত্রী নুসরত জাহান এবং অভিনেতা যশ দাশগুপ্তের ছেলে ঈশানের ফটো দেখার জন্য মুখিয়ে থাকেন অনুগামীরা। বড়দিন উপলক্ষে তাদের দাবি মেনেই গতকাল ঈশানের ফটো ভাগ করে নিতে দেখা গিয়েছিল অভিনেত্রী নুসরত জাহানকে।

যদিও তিনি সন্তানের মুখ ক্যামেরায় দেখাননি, তবে বাড়িতে ক্রিসমাস ট্রি এর সামনে লাল জামা, লাল প্যান্ট এবং লাল টুপি পরা ঈশানকে কোলে নিয়ে অনুগামীদের সকলকে বড়দিনের শুভেচ্ছা জানিয়ে ছিলেন অভিনেত্রী। বলাই বাহুল্য তার সেই ফটো মুহূর্তে ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। তবে তারপরেই নিজের সোশ্যাল মিডিয়া থেকে একপ্রকার কটাক্ষ ছুঁড়ে দিতে দেখা গেল ঈশানের বাবা অর্থাৎ টলিউড অভিনেতা যশ দাশগুপ্তকে।

এদিন একটি পোষ্টের মাধ্যমে তিনি জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায় সকলেই আমরা উৎসাহিত থাকি বিভিন্ন জিনিস ভাগ করে নেওয়ার জন্য। কিন্তু প্রাইভেসি বা গোপনীয়তা যে ভীষণ গুরুত্বপূর্ণ তা নিজের পোস্টের মাধ্যমে জানিয়েছেন অভিনেতা।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

তাই সবকিছু সোশ্যাল মিডিয়ায় না দেখানোই শ্রেয়, এমনটাই মত তার। যদিও নিজের পোস্টে যশ কারোর নাম করেন নি, তবে অনুগামীদের অনেকেই মনে করছেন হয়তো ঈশানের ছবি প্রকাশ্যে আনা মোটেও পছন্দ হয়নি অভিনেতার। তাই নাম না করে হয়তো ঘুরিয়ে এভাবেই বিরক্তি প্রকাশ করেছেন তিনি নুসরত জাহানের প্রতি।

Back to top button