টলিউড

‘মন বলেছে আমার আজ সঙ্গে যাবে তোর’! বসিরহাট কলেজের অনুষ্ঠানে হাজির হয়ে গান গেয়ে তুমুল ট্রোলড সুপারস্টার নুসরত জাহান, ভাইরাল ভিডিও

এই মুহূর্তে টলিউডের অন্যতম বিতর্কিত অভিনেত্রী বললেই উঠে আসে অভিনেত্রী নুসরত জাহানের নাম। তবে তার পাশাপাশি অভিনেত্রী রাজনৈতিক পরিচয়ও রয়েছে। বর্তমানে শাসক দলের সাংসদ তিনি। এবার নিজের এলাকা বসিরহাটে উপস্থিত হয়ে খোলা গলায় গান দিয়ে বসিরহাট কলেজের অনুষ্ঠানের মঞ্চ মাতাতে দেখা গেল অভিনেত্রীকে।

প্রসঙ্গত বসিরহাটের মানুষের সমর্থনে নির্বাচনে জিতলেও নিজের এলাকায় তাকে দেখতে পাওয়া যায় না, এমন অভিযোগ একাধিকবার উঠেছে অভিনেত্রীর বিরুদ্ধে। তবে এবার বসিরহাট কলেজের অনুষ্ঠানে উপস্থিত হয়ে অভিনেত্রী জানালেন নিজের এলাকায় আসতে ভীষণ ভালো লাগে তার। পাশাপাশি গান গাওয়ার অনুরোধ আসলে অভিনেত্রী জানান তিনি একজন নায়িকা, তিনি গায়িকা নন।

তবে এরপর উপস্থিত সকলের উদ্দেশ্যে গান গাইতে দেখা যায় তাকে। নিজেরই সিনেমার গান এদিন অভিনেত্রীর গলায় শুনতে পেয়েছেন সকলে। তবে সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই সমালোচনার সম্মুখীন হতে হয়েছে টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে। অনেকেই জানিয়েছেন অভিনেত্রীর গলায় এই গান তারা মোটেও উপভোগ করতে পারেননি।

এদিন কলেজের অনুষ্ঠানে উপস্থিত হয়ে অভিনেত্রী অবশ্য জানিয়েছেন তিনি চান এই কলেজ আরও এগিয়ে চলুক সামনের দিকে। তিনি সর্বতোভাবে সাহায্য করার প্রতিশ্রুতি দিয়েছেন এলাকার মানুষকে। তবে গানের মাধ্যমে এদিন ফের আলোচনার শীর্ষে উঠে এসছেন অভিনেত্রী।

Back to top button