বাংলা সিরিয়াল

‘ধর্ম নিয়ে মস্করা’! দেবীর ভ্রামরী রূপ দেখিয়ে তুমুল সমালোচনার সম্মুখীন জি বাংলার গৌরী এলো’, ‘আরো কত কি দেখতে হবে’ ট্রোল নেটিজেনদের

সম্প্রচার শুরু হওয়ার অতি অল্প দিনের মধ্যেই সকলের মন জয় করে নিতে সক্ষম হয়েছিল জি বাংলার গৌরী এলো ধারাবাহিকটি। এই ধারাবাহিকের নির্মাতারা জানিয়েছিলেন অন্যরকম গল্প তুলে ধরার চেষ্টা করেছেন তারা এই ধারাবাহিকের মাধ্যমে। তবে ধারাবাহিকের মুখ্য দুই চরিত্রকে শিব পার্বতীর সঙ্গে তুলনা করে গল্প এগিয়ে চললেও এবার ধারাবাহিকের নতুন দৃশ্য দেখে সমালোচনার ঝড় উঠলো সোশ্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত প্রথম থেকেই এই ধারাবাহিকের দর্শকরা জানতে পেরেছিলেন ধারাবাহিকের মুখ্য দুই চরিত্র গৌরী এবং ঈশান আসলে শিব এবং পার্বতীর অংশ। তবে এবার ধারাবাহিকের নতুন দৃশ্য অনুযায়ী তারা দেখতে পেলেন নিজেদেরকে বাঁচানোর জন্য ভ্রামরী রূপ ধারণ করেছে এই ধারাবাহিকের নায়িকা গৌরী।

এবং যারা তাকে তাড়া করছিল ভ্রমরের আক্রমণের সামনে পড়ে পিছু হটতে হয় সেই সমস্ত মানুষদের। কারণ তারা মনে করেছিল দেবী হয়তো তাদের উপরে ক্রুদ্ধ হয়েছেন। তবে এই দৃশ্য দেখে মোটেও খুশি হয়নি নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশ।

কারণ হিসেবে তারা জানিয়েছেন তারা মনে করছেন এই দৃশ্যের মাধ্যমে হিন্দু ধর্মের অবমাননা করা হয়েছে। এই প্রথম নয়, এর আগেও একাধিকবার এই একই অভিযোগ উঠেছিল ধারাবাহিকটির বিরুদ্ধে। তবে গোটা বিষয়টি নিয়ে মুখ খোলেননি নির্মাতারা।

Back to top button