বাংলা সিরিয়াল

‘হাতি আবার কবে থেকে মানুষ খাচ্ছে?’! ভুল তথ্য দিয়ে তুমুল ট্রোলড ‘গুড্ডি’ লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়! ‘গল্পের গরু গাছে উঠেছে’, প্রতিক্রিয়া দর্শকদের

এই মুহূর্তে স্টার জলসার ‘গুড্ডি’ ধারাবাহিকটিকে নিয়ে বেশ চাঞ্চল্য পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। প্রসঙ্গত এই ধারাবাহিকের মাধ্যমে অনেকদিন পর ছোট পর্দায় ফিরে আসতে দেখা গিয়েছে জনপ্রিয় টলিউড অভিনেতা রনজয় বিষ্ণু এবং অভিনেত্রী শ্যাম্পৌপ্তি মুদলিকে।

প্রথম থেকেই এই ধারাবাহিকের গল্প মন জয় করে নিয়েছিল দর্শকদের। কারণ একেবারে অন্যরকম গল্প দেখতে পাচ্ছিলেন তারা এই ধারাবাহিকের মাধ্যমে। ধারাবাহিকের নায়িকার পুলিশের চাকরিতে যোগদান করার স্বপ্ন সফল হওয়ার উদ্দেশ্য নিয়ে শুরু হয়েছিল এ ধারাবাহিকের গল্প। তবে এই ধারাবাহিকের সাম্প্রতিকতম পর্বে অনুগামীরা দেখতে পেয়েছেন ধারাবাহিকের নায়িকা গুড্ডি পাহাড়ে বেড়াতে গিয়ে দলছুট হয়ে পড়েছিল।

কিন্তু তাকে বাঁচাতে এরপরেই হাজির হতে দেখা যায় ধারাবাহিকের নায়ক অনুজকে। এরপরেই তাদের কথোপকথন শুনে হাসির রোল উঠেছে সোশ্যাল মিডিয়ায়। কারণ ধারাবাহিকের নায়িকাকে হাতি খেয়ে ফেলতে পারতো এমন কথা শোনা গিয়েছে ধারাবাহিকের নায়কের মুখে।

বলাই বাহুল্য তৃণভোজী প্রাণী হাতির নামে এই কথা শুনে মোটেও চুপ থাকেননি নেট দুনিয়ার বাসিন্দারা। বরং ধারাবাহিকের লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়কে তুমুল সমালোচনার সম্মুখীন হতে হয়েছে। পাশাপাশি ভালোভাবে না জেনে কিভাবে এ ধরনের তথ্য ধারাবাহিকের মাধ্যমে তুলে ধরছেন তিনি সেই প্রশ্ন করতে দেখা গিয়েছে ছোট পর্দার দর্শকদের।

Back to top button