টলিউড

নিজেই নিজেকে ‘অপবিত্র’ বললেন সুপারস্টার নুসরত জাহান! ‘এই প্রথম কোনো সঠিক কথা বললেন আপনি’ হাসির রোল নিন্দুকদের মধ্যে

এই মুহূর্তে টলিউডের অন্যতম বিতর্কিত অভিনেত্রী বললেই উঠে আসে নুসরত জাহানের নাম। ব্যক্তিগত জীবনের নানান সিদ্ধান্তের কারণে ক্রমাগত সোশ্যাল মিডিয়ায় সমালোচনা সম্মুখীন হতে হয় টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে। তবে তা সত্ত্বেও একাধিক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়ে দিয়েছেন সোশ্যাল মিডিয়ার সমালোচনাকে তিনি বিশেষ পাত্তা দেন না বরং নিজের জীবনকে নিজের সিদ্ধান্তে চালাতেই বেশি পছন্দ করেন তিনি।

তবে এবার নেট দুনিয়ায় নতুন একটি ফটো শেয়ার করে আবারো সমালোচনার শিকার হতে হলো অভিনেত্রীকে। প্রসঙ্গত এদিন নিজের একটি ফটো শেয়ার করে অভিনেত্রী ক্যাপশন এর মাধ্যমে লিখেছিলেন ‘আনহোলি’। যার বাংলা অনুবাদ করলে দাঁড়ায় অপবিত্র। এর পরই কমেন্টের মাধ্যমে তাকে আক্রমণ করে বসেন নিন্দুকদের একটি বড় অংশ।

তারা জানান এই প্রথমবার বোধহয় অভিনেত্রী কোনো সঠিক কথা বললেন। তবে অভিনেত্রী কিন্তু নিজেকে অপবিত্র বলতে চাননি। বরং একটি জনপ্রিয় ইংরেজি গান ‘আনহোলি’ নিজের ছবির সঙ্গে লাগিয়েছিলেন তিনি। সঙ্গে ছবির ক্যাপশনেও সেই কথাই তুলে ধরতে চেয়েছিলেন অভিনেত্রী।

তবে এদিন তিনি পাশে পেয়েছেন তার অনুগামীদের। যারা জানিয়েছেন প্রিয় অভিনেত্রীকে বরাবরের মতোই অসাধারণ সুন্দর লেগেছে এই নতুন ফটোয়। এই মুহূর্তে তুমুল ভাইরাল হয়েছে অভিনেত্রীর শেয়ার করা নতুন এই ফটো।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

Back to top button