বাংলা সিরিয়াল

ছোট্ট বয়সেই কার্তিক পুজোর দায়িত্ব নিলো সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ্যায়ের ছেলে আদিদেব! তুমুল ভাইরাল ভিডিও দেখে প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা

টলিউডের অন্যতম জনপ্রিয় ব্যক্তিত্ব বললেই উঠে আসে সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ্যায়ের নাম। কারণ জি বাংলার জনপ্রিয় রান্নার অনুষ্ঠান রান্নাঘর দীর্ঘদিন সঞ্চালনার মাধ্যমে টলিউডে নিজের নাম প্রতিষ্ঠা করতে সক্ষম হয়েছেন তিনি। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও তার জনপ্রিয়তা আকাশ ছোঁয়া।

যদিও মাঝে মধ্যে নানান মন্তব্যের জন্য নেটদুনিয়ার বাসিন্দাদের বিরাগভাজন হতে হয় তাকে। তবে এবার তার নতুন ভিডিও প্রশংসা কুড়ালো নেটিজেনদের মধ্যে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় অনুগামীদের সঙ্গে একটি ভিডিও ভাগ করে নিয়েছেন সুদীপা চট্টোপাধ্যায়।

যেখানে দেখা গিয়েছে কার্তিক পূজায় সক্রিয় অংশগ্রহণ করেছে তার ছেলে আদিদেব। ঠাকুর মশাইয়ের পেছনে বসে পুজোর সময় অত্যন্ত আগ্রহ নিয়ে ঘণ্টা বাজাতে দেখা গিয়েছে ছোট্ট এই শিশুটিকে। বলাই বাহুল্য এই ভিডিও দেখে প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন নেটদুনিয়ার বাসিন্দারা।

কারণ হিসেবে তারা জানিয়েছেন এত ছোট বয়স থেকেই সক্রিয়ভাবে বিভিন্ন কাজে ছেলেকে অংশগ্রহণ করাচ্ছেন সুদীপা চট্টোপাধ্যায় এর আগেও বাজার করা থেকে শুরু করে রান্না করা সমস্ত কিছুতেই অংশগ্রহণ করতে দেখা গিয়েছে আদিদেবকে। তার এদিনের ভিডিও দেখার পর নেট দুনিয়ার বাসিন্দাদের অনেকেই সুদীপা চট্টোপাধ্যায়ের কাছে এমন ভিডিও এবং ফটো আরো দেখার দাবি জানিয়েছেন।

Back to top button