টলিউড

‘এসব কি অসভ্য পোশাক’, সমুদ্র সৈকতে উন্মুক্ত সাহসী পোশাকে ঘুরছেন অভিনেত্রী নুসরত জাহান! প্রশ্ন বিরক্ত নেটিজেনদের

ব্যক্তিগত জীবনের কারনে মাঝে মধ্যেই নেটিজেনদের কাছে চূড়ান্ত সমালোচিত হতে দেখা যায় জনপ্রিয় টলিউড অভিনেত্রী নুসরত জাহানকে। তবে একাধিক সাক্ষাৎকারে অভিনেত্রী স্পষ্ট করে দিয়েছেন এই কথা যে সোশ্যাল মিডিয়ার কটাক্ষকে তিনি বিশেষ পাত্তা দেন না। বরং নিজের সিদ্ধান্তে নিজের জীবন কাটাতে পছন্দ করেন তিনি। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও দারুণ জনপ্রিয় অভিনেত্রী নুসরত জাহান। সোশ্যাল মিডিয়ায় ক্রমাগতই বাড়তে দেখা যাচ্ছে তার অনুগামী সংখ্যা। তবে এবার তাদের কাছেই চূড়ান্ত সমালোচনার শিকার হতে হল অভিনেত্রীকে।

প্রসঙ্গত মাঝেমধ্যেই অনুগামীদের সঙ্গী নানান রকম ব্যক্তিগত মুহূর্তের ফটো এবং ভিডিও ভাগ করে নিতে দেখা যায় অভিনেত্রী নুসরত জাহানকে। এদিন তেমনই একটি ইনস্টাগ্রাম রিল ভিডিও শেয়ার করেছিলেন অভিনেত্রী। সেখানে তাকে দেখা গিয়েছে সমুদ্রসৈকতে ঘুরে বেড়াতে। তবে অভিনেত্রীর পরনে যে সাহসী পোশাকটি ছিল তা অনুগামীদের পছন্দ হলেও নেটিজেনদের একাংশ তীব্র কটাক্ষ ছুঁড়ে দিয়েছেন নুসরতের উদ্দেশ্যে।

তারা জানিয়েছেন ক্রমাগত সাহসী পোশাক পরে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে নেটিজেনদের মুগ্ধ করার বদলে আসলে বিরক্ত করে তুলছেন অভিনেত্রী নুসরত জাহান। এদিন তাই কমেন্ট বক্সে বেশ কিছু বক্রোক্তির সাক্ষী হয়ে থাকতে হয়েছে অভিনেত্রীকে। তবে তার অনুগামীরা জানিয়েছেন অভিনেত্রী এসবে পাত্তা দেন না বরং এখন অবসর সময় সমুদ্রের ধারে কাটাতে ব্যস্ত তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat J Ruhii (@nusratchirps)

Back to top button