বাংলা সিরিয়াল

চলন্ত সিঁড়িতে একা একা উঠে সবাইকে তাক লাগালো নোলক! ‘গোধূলি আলাপে’র পর্ব দেখে নেটিজেনরা জানাচ্ছেন ‘নোলককে জব্দ করা অত সহজ না’

এই মুহূর্তে স্টার জলসার ‘গোধূলি আলাপ’ ধারাবাহিকটিকে মন জয় করে নিতে দেখা গিয়েছে দর্শকদের। এই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করছেন জনপ্রিয় টলিউড অভিনেতা কৌশিক সেন এবং নবাগত টলিউড অভিনেত্রী সোমু সরকার। প্রসঙ্গত এই ধারাবাহিকের অসমবয়সী প্রেম নিয়ে শুরুতে বেশ আপত্তি করতে দেখা গিয়েছিল বাংলা ধারাবাহিকের দর্শকদের।

সে সময় অভিনেতা কৌশিক সেন জানিয়েছিলেন দর্শকদের উচিত এখনই বিচার না করে ধারাবাহিকের গল্পটি একটু ধৈর্য ধরে দেখা। তাহলেই তাদের পছন্দ হবে বলে দাবি করেছিলেন তিনি। এবার দেখা গেল অপ্রত্যাশিতভাবেই ধারাবাহিকের প্রতিটি পর্ব নিয়ে নেটিজেনরা আলোচনা চালাচ্ছেন সোশ্যাল মিডিয়ায়। প্রসঙ্গত ‘গোধূলি আলাপে’র সাম্প্রতিকতম পর্বে দেখা গিয়েছে তার শ্বশুরবাড়ির কয়েকজন জোর করে শপিংমলের চলন্ত সিঁড়িতে তুলে দিয়েছিল নোলককে। প্রথমে পা জড়িয়ে পড়ে গেলেও এরপর একা একা চলন্ত সিঁড়িতে চড়ে সকলকে চমকে দিয়েছে গ্রামের মেয়ে নোলক।

এই দৃশ্য দেখার পর ‘গোধূলি আলাপ’ ধারাবাহিকের অনুগামীরা জানিয়েছেন তাদের প্রিয় নোলককে জব্দ করা মোটেও এত সোজা নয়। পাশাপাশি তারা জানিয়েছেন অসমবয়সী প্রেমের গল্পের সঙ্গে নোলকের নানান মজাদার কাণ্ডকারখানার জন্য ধারাবাহিকটি ক্রমাগত জনপ্রিয় হয়ে উঠছে দর্শকদের মধ্যে। ফলস্বরূপ এখন তারা অধীর আগ্রহে অপেক্ষা করছেন প্রতিটি পর্বের জন্য।

Back to top button