বাংলা সিরিয়াল

‘আমরা বেস্টফ্রেন্ড’! ‘দিদিয়া’ কৌশাম্বী চক্রবর্তীর সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে মুখ খুললেন ‘মিঠাই’য়ের সিদ্ধার্থ ওরফে অভিনেতা আদৃত রায়

এই মুহূর্তে ‘মিঠাই’ ধারাবাহিকের মাধ্যমে চূড়ান্ত জনপ্রিয়তার শীর্ষে পৌঁছাতে সক্ষম হয়েছেন জনপ্রিয় টলিউড অভিনেতা আদৃত রায়। অনুগামীদের অনেকেই পর্দার সিদ্ধার্থকে ‘বাংলার ক্রাশ’ বলে সম্বোধন করে থাকেন। তবে সোশ্যাল মিডিয়ার দৌলতে অভিনেতার ব্যক্তিগত জীবন কিন্তু মাঝেমধ্যেই প্রকাশিত হয়ে পড়তে দেখা যায় অনুগামীদের সামনে। সেই সূত্রেই ‘মিঠাই’ ধারাবাহিকের অনুগামীরা জানতে পেরেছিলেন দীর্ঘদিনের প্রেমিকা সুপ্রিয়া মণ্ডল এর সঙ্গে সম্প্রতি বিচ্ছেদ হয়েছে অভিনেতার।

জানা গিয়েছে এত তাড়াতাড়ি নাকি বিয়ে করতে রাজি হননি অভিনেতা আদৃত রায়। তবে তারপরই মিঠাই ধারাবাহিকের অন্যতম গুরুত্বপূর্ণ অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তীর সঙ্গে প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল ছোটপর্দার সিদ্ধার্থের। তবে এবার সকল বিতর্কের জবাব দিতে দেখা গেল অভিনেতাকে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। এদিন ‘মিঠাই’ এর ‘দিদিয়ার’ সঙ্গে ফটো পোস্ট করে অভিনেতা জানিয়েছেন তারা কেবলমাত্র বেস্ট ফ্রেন্ড।

পাশাপাশি যারা তাদের প্রেমের গুঞ্জন ছড়াচ্ছেন তাদেরকে এক হাত নিয়ে আদৃত রায় জানিয়েছেন কিছু মানুষের কাজ হল গুজব ছড়ানো। তবে তিনি যে তাতে কান দিতে রাজি নন সে কথা স্পষ্ট করে দিতে দেখা গেছে তাকে সোশ্যাল মিডিয়ার পোষ্টের মাধ্যমে। তবে বলাই বাহুল্য নেটিজেনদের একাংশ কিন্তু তার এই যুক্তি মানতে মোটেই রাজি নন। অনেকেই মনে করছেন দীর্ঘদিনের প্রেমিকার সঙ্গে তার বিচ্ছেদ হয়েছে মূলত কৌশাম্বী চক্রবর্তীর সঙ্গে সম্পর্কের কারণেই।

Back to top button