বাংলা সিরিয়াল

মেঘা, মোহনার মতন এবারে ডান্স বাংলা ডান্সের প্রতিযোগী অহনা দত্তর আগমন ‘অনুরাগের ছোঁয়া’য়

ডান্স বাংলা ডান্সের মঞ্চ থেকে উঠে আসছে একের পর এক নবাগতা অভিনেত্রী। নাচের এই মঞ্চ থেকে অনেক প্রতিযোগী সুযোগ পাচ্ছে ছোটপর্দায় অভিনয় করার। যেমন বর্তমানের জনপ্রিয় ধারাবাহিক পিলু তে অভিনয় করছেন অভিনেত্রী মেঘা দাঁ এবং গৌরী এলো ধারাবাহিকে অভিনয় করছেন নবাগতা অভিনেত্রী মোহনা মাইতি। এরা দুজনেই ডান্স বাংলা ডান্সের মঞ্চ থেকেই উঠে এসেছে। এবারে আরও একবার ডান্স বাংলা ডান্সের মঞ্চ থেকে অভিনয়ের ছোটপর্দায় সুযোগ পাচ্ছে আরো এক প্রতিযোগী অহনা দত্ত।

ডান্স বাংলা ডান্সের সিজন ১১ তেই মেঘা, মোহনা দের প্রতিযোগী ছিল অহনা। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের হাত ধরেই ইন্ডাস্ট্রিতে প্রবেশ করেছে অহনা। সম্ভবত ধারাবাহিকে ভিলেনের চরিত্রে দেখা যাবে অহনা কে।

সম্প্রতি মুক্তি পেয়েছে অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের নতুন প্রোমো ভিডিও। আর সেখানেই দীপার সতীন এর এন্ট্রি নিতে দেখা গিয়েছে। সেই সতীনের চরিত্রই এবারে দেখা মিলবে অহনার। এবারে দেখার অপেক্ষা ভিলেনের চরিত্রে কতটা দর্শকের সামনে মেলে ধরতে পারে নবাগতা অভিনেত্রী। কারণ পিলু ও গৌরী ধারাবাহিকের মাধ্যমে মেঘা ও মোহনা দুজনেই দর্শকের মনে জায়গা করে নিয়েছে।

Back to top button