ভাইরাল

বিশ্ব নৃত্য দিবসে দুধ সাদা শাড়ি পড়ে হিন্দি গানে অসাধারণ নেচে দর্শকদের মন জয় করে নিলেন অভিনেত্রী সন্দীপ্তা সেন, তুমুল ভাইরাল ভিডিও

সন্দীপ্তা সেন, এই নামটি বর্তমানে আমাদের সকলের কাছেই পরিচিত। টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তিনি। ছোটপর্দায় অভিনয় করার মাধ্যমেই তিনি ইন্ডাস্ট্রিতে প্রবেশ করেন। এরপর বহু ওয়েব সিরিজে তাকে অভিনয় করতে দেখা গেছে। ধীরে ধীরে তিনি নিজের অভিনয়ের মাধ্যমে দর্শকের মনে জায়গা করে নিয়েছেন। অভিনয়ের পাশাপাশি অভিনেত্রীর আরো একটি গুণ রয়েছে। নাচ করতে দারুন ভালোবাসেন তিনি, আর তেমনই তিনি নাচে পারদর্শী। সেটা অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া একাউন্টে চোখ রাখলেই বোঝা যায়। মাঝে মধ্যেই নিজের ইনস্টাগ্রামের একাউন্টে নাচের বিভিন্ন রিল ভিডিও আপলোড করতে থাকেন তিনি।

আর আজ হলো বিশ্ব নৃত্য দিবস। সেই উপলক্ষেই অভিনেত্রী নিজের সোশ্যাল মিডিয়ায় একাউন্টে সুন্দর একটি নাচের ভিডিও আপলোড করেছেন। ‘তাল সে তাল মিলা’ গানের সাথে তিনি অসাধারণ একটি ডান্স পারফরম্যান্স করেছেন। নাচের ভিডিও বানানোর সময় অভিনেত্রীর পরনে ছিল সাদা রঙের একটি সুন্দর শাড়ি এবং স্লিভলেস সাদা ব্লাউস। চুলে বাঁধা পনিটেল, কপালে ছোট্ট টিপ, হালকা মেকআপ, ঠোঁটে লাল লিপস্টিক এবং কানে বড় ঝুমকো। এই সাজে অভিনেত্রীকে অসাধারণ সুন্দরী লাগছিল।

এমনিতেই অভিনেত্রীর মুখের মিষ্টি হাসি সকলেরই নজর কেড়ে নেয় আর তার সাথে নাচের সময় তার মুখের সেই অসাধারণ এক্সপ্রেশন। সবটাই দর্শকের নজর কেড়েছে। ভিডিওটি শেয়ার করে সন্দীপ্তা লিখেছেন, ‘নৃত্যশিল্পীদের ওড়ার জন্য ডানার প্রয়োজন হয় না’। প্রত্যেকেই কমেন্ট বক্সে অভিনেত্রীর নাচের দারুন প্রশংসা করেছেন।

স্টার জলসা তে প্রথমবার দুর্গা ধারাবাহিকের হাত ধরেই অভিনয়ে আসেন তিনি। এরপর একে একে টাপুর টুপুর, তুমি আসবে বলে, প্রতিদান ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছেন। শেষবার তাকে দেখা গেছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক করুণাময়ী রানী রাসমণি ধারাবাহিকের মা সারদার চরিত্রে।

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

Back to top button