টলিউড

‘প্রেমিক হিসেবে দেবদা মোটেও ভালোনা’! ‘কিশমিশ’ এ সুপারস্টার দেবের সঙ্গে কাজের অভিজ্ঞতা ভাগ করে নিলেন অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায়

ছোটপর্দার চারু হিসেবে দর্শকদের ঘরে ঘরে পৌঁছাতে সক্ষম হয়েছিলেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায়। এবার ছোট পর্দা পেরিয়ে বড় পর্দায় কাজ করতে দেখা গেল অভিনেত্রীকে। যা নিয়ে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় উচ্ছ্বাস প্রকাশ করতে দেখা গিয়েছে অভিনেত্রীর অনুগামীদের। এবার আসন্ন বাংলা সিনেমা ‘কিশমিশ’ এ অভিনয়ের অভিজ্ঞতা ভাগ করে নিতে দেখা গেল অভিনেত্রী দেবচন্দ্রিমাকে। প্রসঙ্গত এই সিনেমায় টলিউড সুপারস্টার দেবের প্রেমিকা হিসেবে অভিনয় করতে দেখা গেছে তাকে।

এদিন সেই প্রসঙ্গে কথা বলতে গিয়ে অভিনেত্রী জানিয়েছেন সিনেমায় প্রেমিক দেবের চরিত্রটি মোটেও ভালো নয়। তবে কারণ জানতে গেলে সিনেমাটি দেখতে হবে বলে দাবি করেছেন অভিনেত্রী। পাশাপাশি তিনি জানিয়েছেন অভিনেতা এবং প্রযোজক হিসেবে সুপারস্টার দেবের কোন তুলনা হয় না। কারণ তিনি শুটিং সেটে সকলের খেয়াল রাখেন। তবে বড় পর্দায় কাজ করে আবারও অভিনেত্রী ছোট পর্দায় ফিরতে সক্ষম হবেন কিনা সেই প্রশ্নের উত্তর দিতে গিয়ে তিনি জানিয়েছেন দেবের সঙ্গে কাজ করার অভিজ্ঞতাকে তিনি ইতিবাচক হিসেবে ধরছেন।

কারণ এর মাধ্যমে টলিউডের অন্যান্য পরিচালক এবং প্রযোজকরা বুঝতে পারবেন যে তার মধ্যে প্রতিভা রয়েছে। তাই সুপারস্টার দেবের সঙ্গে কাজ করার সুযোগ পেয়েছেন তিনি। এই মুহূর্তে অভিনেত্রীর অনুগামীরা তাই তাকে বড় পর্দায় দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

Back to top button