বলিউড

‘জঘন্য সিনেমা, দেখে মাথা ধরে গেল’! টাইগার শ্রফের ‘হিরোপন্তি ২’ দেখে চরম ক্ষুব্ধ দর্শক! ‘টাকা নষ্ট হলো’, প্রকাশ্যে মতামত জানালেন নেটিজেনরা

সম্প্রতি বড় পর্দায় মুক্তি পেয়েছে জনপ্রিয় বলিউড অভিনেতা টাইগার শ্রফ অভিনীত ‘হিরোপন্তি ২’ সিনেমাটি। মুক্তি পাওয়ার আগেই সোশ্যাল মিডিয়ায় তীব্র চাঞ্চল্য সৃষ্টি করতে সক্ষম হয়েছিল এই সিনেমাটি। কারণ ‘গাঙ্গুবাঈ’ থেকে শুরু করে আরো একাধিক সিনেমাকে হারিয়ে দিয়ে মুক্তির আগেই দারুণ ব্যবসা করে ফেলতে সক্ষম হয়েছিল ‘হিরোপন্তি ২’। অনেকেই জানিয়েছিলেন টাইগার শ্রফ অভিনীত এই সিনেমা এবার হয়তো সমস্ত রেকর্ড ভেঙে দেবে। কারণ মুক্তির আগেই প্রচুর টিকিট বুকিং করে ফেলেছিলেন দর্শকরা।

তবে এবার সিনেমা দেখে চরম নেতিবাচক প্রতিক্রিয়া দিতে দেখা গেল দর্শকদের একটি বড় অংশকে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তীব্র ক্ষোভ প্রকাশ করে তারা জানিয়েছেন টাইগার শ্রফ অভিনীত এই সিনেমাটি দেখে টাকা নষ্ট হয়েছে বলে মনে করছেন তারা। পাশাপাশি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনেক দর্শক ইতিমধ্যেই সিনেমাটিকে ভারতের ‘সবচেয়ে জঘন্যতম সিনেমা’ বলে দাগিয়ে দিয়েছেন।

বলাই বাহুল্য সিনেমাটি নিয়ে চূড়ান্ত প্রত্যাশা থাকলেও মুক্তির প্রথম দিনেই এহেন নেতিবাচক প্রতিক্রিয়া দেখে বেশ অবাক হয়েছেন সিনেমা বিশ্লেষকেরা। কারণ তারা মনে করেছিলেন অনেক সিনেমার রেকর্ড ভেঙে দিতে সক্ষম হবে ‘হিরোপন্তি ২’। তবে সোশ্যাল মিডিয়ায় দর্শকদের ক্ষোভ প্রকাশ দেখে সিদ্ধান্ত বদল করতে বাধ্য হয়েছেন তারা।

Back to top button