বাংলা সিরিয়াল

‘আমিই আসলে সিদ্ধার্থ’, স্বীকার করলো রিকি, পাশাপাশি সামনে এল প্রিয়াঞ্জলীর আসল মতলব! সব মিলিয়ে ‘মিঠাই’ ঘিরে তীব্র চাঞ্চল্য নেটদুনিয়ায়

জি বাংলার অন্যতম জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘মিঠাই’। যা দীর্ঘদিন ধরে বাংলা সেরা ধারাবাহিক হিসেবে পরিচিত ছিল দর্শকদের কাছে। তবে সম্প্রতি ধারাবাহিটিকে শীর্ষস্থান হারাতে হয়েছে স্টার জলসার অপর একটি ধারাবাহিকের কাছে। এরপরই ধারাবাহিকের অনুগামীরা অভিযোগ করে জানিয়েছিলেন ধারাবাহিকের গল্পের পরিবর্তনের কারণেই ক্রমশ জনপ্রিয়তা কমছে ‘মিঠাই’ এর।

কারণ হিসেবে তারা জানিয়েছিলেন বর্তমানে ধারাবাহিকের নায়ক সিদ্ধার্থকে যেভাবে পর্দায় ফুটিয়ে তোলার চেষ্টা করছেন ধারাবাহিকের নির্মাতারা, তা মেনে নিতে পারছেন না দর্শকদের অনেকেই। ফলে পুরোনো সিদ্ধার্থকে ফেরত চাইছেন তারা। তবে এবার ধারাবাহিকের সাম্প্রতিকতম পর্ব দেখে আনন্দ সামলাতে পারছেন না মিঠাই ধারাবাহিকের অনুগামীরা। কারণ ধারাবাহিকের গল্প অনুযায়ী দেখা গিয়েছে রিকি মনে মনে ভাবছে যে সেই আসলে সিদ্ধার্থ। তবে এক বড় ষড়যন্ত্র ফাঁস করার জন্য বর্তমানে পরিচয় প্রকাশ করতে পারছে না সে।

 

View this post on Instagram

 

A post shared by Sidhai (@mithai__sid2)

পাশাপাশি তার গার্লফ্রেন্ডের চরিত্র করতে দেখতে পাওয়া যাচ্ছে অভিনেত্রী অনুরাধা মুখোপাধ্যায়কে। এদিন জানা গিয়েছে তার চরিত্রটি এই ধারাবাহিকে নেতিবাচক। এবং মিঠাইয়ের থেকে সিদ্ধার্থকে দূরে রাখার চেষ্টা করতে দেখা যাবে তাকে। বলাই বাহুল্য পুরনো সিদ্ধার্থকে পর্দায় ফিরতে দেখে দারুণ খুশি হয়েছেন ধারাবাহিকের অনুগামীরা। পাশাপাশি তাঁরা আশা করছেন এবার হয়তো আরো বাড়বে ‘মিঠাই’ এর জনপ্রিয়তা।

Back to top button