বলিউড

‘বিকলাঙ্গ দিদির দায়িত্ব কাঁধে’! ১১ বছরের বাঙালি কন্যার গান শুনে চোখে জল হিমেশ রেশমিয়া থেকে শুরু করে অলকা ইয়াগনিকের

গত সপ্তাহ থেকেই জাতীয় টেলিভিশনের সোনি টিভি চ্যানেলে শুরু হয়েছে জনপ্রিয় গানের রিয়েলিটি শো ‘সুপারস্টার সিঙ্গার’ এর দ্বিতীয় সিজন। প্রসঙ্গত বছর দুয়েক আগে এই রিয়েলিটি শো এর প্রথম পর্ব দারুন ভাইরাল হয়েছিল নেটিজেনদের মধ্যে। সম্প্রতি আবারও তাই এই রিয়েলিটি শোটি টিভির পর্দায় ফিরে পেয়ে দারুন খুশি হতে দেখা গিয়েছে দেশব্যাপী সঙ্গীতপ্রেমীদের। এখানে বিচারকের ভূমিকায় দেখতে পাওয়া যায় বলিউডের সুরকার গায়ক হিমেশ রেশমিয়া, গায়িকা অলকা ইয়াগনিক এবং জনপ্রিয় গায়ক জাভেদ আলীকে।

প্রথমবার এই রিয়েলিটি শোয়ের সেরার খেতাব জিতে নিতে দেখা গিয়েছিল বাঙালি প্রতিযোগী প্রীতি ভট্টাচার্যকে। এবার আরো একবার এক বাঙালি কন্যা মাতিয়ে দিল জাতীয় টেলিভিশনের এই মঞ্চ। এদিন প্রতিযোগী হিসেবে এখানে অংশগ্রহণ করতে দেখা গিয়েছে গুয়াহাটির বাসিন্দা মাত্র ১১ বছরের হর্ষিতা ভট্টাচার্যকে। পাশাপাশি তার সঙ্গে মঞ্চে উপস্থিত ছিল তার দিদি।

যে ছোট থেকেই মাংসপেশিজনিত সমস্যার শিকার। এদিন অসাধারণ গান গেয়ে সকলের মন জয় করার পাশাপাশি হর্ষিতা জানিয়েছে সে দিদির খেয়াল রাখে এবং ভবিষ্যতেও তা রাখবে। তার গলায় দারুণ গান শুনিয়ে এদিন চোখে জল আসতে দেখা গিয়েছে এই রিয়েলিটি শো এর বিচারকদের। যা দেখে নেটিজেনদের একটি বড় অংশ জানাচ্ছেন এই রিয়েলিটি শো এর মাধ্যমে অনেক দূরে যেতে সক্ষম হবেন এই খুদে প্রতিযোগী।

Back to top button