বাংলা সিরিয়াল

‘আমার প্রথম সিনেমা বাবা দেখে যেতে পারেননি, সিনেমা রিলিজের ১১ দিন আগে বাবা মারা গেছিলেন’! ‘দিদি নাম্বার ওয়ানে’র মঞ্চে চোখে জল রুক্মিণী মৈত্রের

এই মুহূর্তে টলিউডে একের পর এক সিনেমায় অভিনয় করতে দেখা যাচ্ছে জনপ্রিয় মডেল এবং অভিনেত্রী রুক্মিণী মৈত্রকে। পাশাপাশি বাস্তব জীবনে টলিউড সুপারস্টার দেবের সঙ্গে অভিনেত্রী ঘনিষ্ঠ প্রেমের কথা সোশ্যাল মিডিয়ার দৌলতে বর্তমানে সকলেরই জানা। তবে এবার জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘দিদি নাম্বার ওয়ান’ এর মঞ্চে হাজির হয়ে ব্যক্তিগত জীবনের এক চূড়ান্ত আফসোসের কথা সকলের সঙ্গে ভাগ করে নিতে দেখা গেল অভিনেত্রীকে।

এদিন কথা প্রসঙ্গে ‘দিদি নাম্বার ওয়ান’ এর সঞ্চালিকা অভিনেত্রী রচনা ব্যানার্জীকে রুক্মিণী মৈত্র জানিয়েছেন তিনি কোনদিন ভাবেননি সিনেমা করবেন। তবে পড়াশোনার পাশাপাশি মডেলিং করতেন তিনি এবং সে ব্যাপারে সমর্থন ছিল তার বাবা এবং মায়ের। এরপরেই অভিনেত্রী জানান তার বাবা তার প্রথম সিনেমা নিয়ে দারুণ আগ্রহী ছিলেন। কিন্তু তার প্রথম কাজ বাবা দেখে যেতে পারেননি।

সিনেমা মুক্তি পাওয়ার মাত্র ১১ দিন আগে মৃত্যু হয়েছিল তার। বলাই বাহুল্য অভিনেত্রীর কথা শুনে এদিন চোখে জল আসতে দেখা গিয়েছে উপস্থিত অনেকের। তবে তার পাশাপাশি রুক্মিণী জানিয়েছেন তিনি মনে করেন জীবনে তিনি এত কিছু পেয়েছেন সেটা বাবার আশীর্বাদ থাকার কারণেই। এদিন অভিনেত্রীকে কাঁদতে দেখে তার পাশে এগিয়ে আসতে দেখা গিয়েছে অভিনেতা দেবকে।

Back to top button