টলিউড

‘প্রথমদিনেই হাউসফুল’! ‘KGF 2’ কে জোর টক্কর দেবের ‘কিশমিশে’র! ‘প্লিজ গল্পটা বলে দেবেন না, সিনেমা হলে গিয়ে দেখুন’, আর্জি দেব-রুক্মিণীর

লকডাউন কাটিয়ে সিনেমা হল খোলার পর এই নিয়ে তৃতীয় সিনেমা মুক্তি পেয়েছে টলিউড অভিনেতা দেবের। এবং প্রথম দিনেই এবার দারুণ সুখবর অভিনেতার অনুগামীদের জন্য। প্রসঙ্গত সম্প্রতি মুক্তি পেয়েছে দেব এবং অভিনেত্রী রুক্মিণী মৈত্র অভিনীত নতুন সিনেমা ‘কিশমিশ’। যা প্রচার এর জন্য একাধিক চ্যানেলে বিভিন্ন অনুষ্ঠানে অংশগ্রহণ করতে দেখা গিয়েছিল জনপ্রিয় এই জুটিকে।

পাশাপাশি সিনেমাটি নিয়ে দারুন উত্তেজনা তৈরি হয়েছিল অনুগামীদের মধ্যে। এবার অনুগামীদের প্রত্যাশা পূরণ করে প্রথম দিনেই হাউসফুল হতে দেখা গেল ‘কিশমিশ’কে। এদিন কলকাতার জনপ্রিয় সিনেমা হল নবীনার তরফ থেকে শুভেচ্ছা জানানো হয়েছে দেব-সহ ‘কিশমিশে’র গোটা টিমকে। তারা জানিয়েছেন প্রথম দিনেই ভরে গিয়েছে সিনেমাহলের ৮২১টি চেয়ার। বলাই বাহুল্য এই তালিকা থেকে স্পষ্ট হয়ে গিয়েছে যে বলিউড এবং ‘কেজিএফ ২’ এর মত দক্ষিণী সিনেমাকে রীতিমত টক্কর দিচ্ছে রুক্মিণী মৈত্র এবং দেব অভিনীত ‘কিশমিশ’।

পাশাপাশি এরকমই বিষয়ভিত্তিক সিনেমার হাত ধরে বাংলা ইন্ডাস্ট্রির হাল ফিরবে এমনটাই মনে করছেন টলিউড প্রেমীরা। এদিন অনুগামীদের সকলকে পাশে থাকার জন্য ধন্যবাদ জানাতে দেখা গিয়েছে দেবকে। পাশাপাশি গল্পটা একে অপরকে না বলে সিনেমা হলে গিয়ে সিনেমাটি দেখার আর্জি জানিয়েছেন দেব ও রুক্মিণী জুটি।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

Back to top button