টলিউড

নিজের কাজের জগতের পাশাপাশি নিজের মা হওয়ার দায়িত্ব সমানতালে পালন করে চলেছেন অভিনেত্রী রচনা ব্যানার্জি, ছেলেকে নিয়ে রেস্টুরেন্টে ধরা দিলেন সোশ্যাল মিডিয়ায়

অভিনেত্রী রচনা ব্যানার্জি একসময় যেমন তিনি নিজের অভিনয় দিয়ে দর্শকের মনে জায়গা করে নিয়েছেন তেমন বর্তমান সময়ে জি বাংলার অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো দিদি নাম্বার ওয়ানে সঞ্চালকের ভূমিকায় নিজের দায়িত্ব পালন করে সকলের মন জয় করে নিয়েছেন। শুটিংয়ের জন্য ব্যস্ত থাকেন অভিনেত্রী। বেশিরভাগ সময় বাড়ির বাইরেই থাকতে হয় কিন্তু সেই সবকিছু সামলে ঠিক করে ছেলেকে সময় দেয়া হয় না এমনটা অনেকবারই তিনি নিজের মুখেই অভিযোগ করেছেন। এখন আবার নিজেই শাড়ির ব্যবসা শুরু করেছেন।

তাই সবটা মিলিয়ে রচনা ব্যানার্জি প্রায় দিনের বেশিরভাগ সময়টাই ব্যস্ত থাকেন। ছেলে মা অন্তপ্রাণ আবার মা ও ছেলে কে চোখে হারান। বলা যেতে পারে রচনা ব্যানার্জি এবং তার ছেলে একে অপরের বেস্ট ফ্রেন্ড। সব কথা মায়ের সঙ্গে ভাগ করে নেয় অভিনেত্রীর ছেলে। তাই ব্যস্ততার মাঝেও ছেলেকে নিয়ে মাঝেমধ্যে এদিক-ওদিক বেরিয়ে পড়েন সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একাউন্টে ছেলের সঙ্গে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন রচনা ব্যানার্জি।

কখনো রেস্টুরেন্টে সিঁড়িতে আবার কখনো খাবার সামনে নিয়ে বিভিন্ন পোজে ছবিতে ধরা দিলেন রচনা ব্যানার্জি এবং তার সন্তান। আবার ছেলের সঙ্গে জলের গ্লাস হাতে চিয়ার্স করতেও দেখা গিয়েছে। ছেলের সঙ্গে এ সমস্ত ছবি পোস্ট করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন ‘ছেলের সঙ্গে ডে আউট’ বেশ ফুরফুরে মেজাজে মা এবং ছেলে ধরা দিয়েছেন সোশ্যাল মিডিয়াতেও।

 

View this post on Instagram

 

A post shared by Rachna Banerjee (@rachnabanerjee)

ছেলে বড় হয়ে গেল ছেলেকে কড়া শাসনের মধ্যে রাখেন মা রচনা ব্যানার্জি। এখনো ছেলে ভুল করলে মায়ের হাতে মার খায় বকা খায় ছেলেকে মানুষের মতো মানুষ করতে চান রচনা ব্যানার্জি। তাই শাসন করা টা তিনি দরকার বলেই মনে করেন। এমনটা নিজেই দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে এসে জানিয়েছেন তিনি।

Back to top button