টলিউড

‘বেশি সুন্দর করতে গিয়ে গোটা চেহারাটাই নষ্ট করে ফেলেছেন’! শরীরচর্চার সাহসী পোশাকে ফটো পোস্ট করে তুমুল ট্রোলড সুপারস্টার নুসরত জাহান

এই মুহূর্তে টলিউডের অন্যতম বিতর্কিত অভিনেত্রী বললেই উঠে আসে অভিনেত্রী নুসরত জাহানের নাম। ব্যক্তিগত জীবনের নানান সিদ্ধান্তের কারণে হামেশাই সোশ্যাল মিডিয়ার আলোচনার মধ্যমণি হয়ে থাকতে দেখা যায় টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে অনুগামীদের সঙ্গে মাঝেমধ্যেই নানান রকম ফটো ভাগ করে নিতে দেখা যায় অভিনেত্রীকে।

তবে এবার তেমনই একটি ফটো ভাগ করে নিয়ে চূড়ান্ত সমালোচনার সম্মুখীন হতে হল টলিউডের এই বিতর্কিত অভিনেত্রীকে। প্রসঙ্গত সম্প্রতি শরীরচর্চার পোশাকে বেশ কিছু ফটো ভাগ করে নিতে দেখা গেছে অভিনেত্রীকে। পাশাপাশি তার হাতে ধরে রাখতে দেখা গিয়েছিল একটি কফি কাপ। ক্যাপশন এর মাধ্যমে অভিনেত্রী জানিয়েছিলেন শরীরচর্চার আগে নাকি কফির গুরুত্ব কখনোই এড়িয়ে চলা যায় না।

তবে এরপরই কমেন্টের মাধ্যমে তাকে আক্রমণ করে বসেন নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশ। অনেকেই জানান অভিনেত্রী এর আগে যেমন ছিলেন তেমনটাই ভালো ছিলেন। কিন্তু নিজেকে অতিরিক্ত সুন্দর করে তুলতে গিয়ে বারংবার প্লাস্টিক সার্জারি করে অভিনেত্রী নিজের সৌন্দর্য নষ্ট করে ফেলেছেন।

তবে গোটা বিষয়টিতে অভিনেত্রী পাশে পেয়েছেন তার অনুগামীদের। যারা জানিয়েছেন আগের মতই সুন্দর রয়েছেন তাদের প্রিয় অভিনেত্রী। সবমিলিয়ে নতুন করে সোশ্যাল মিডিয়ায় বিতর্ক সৃষ্টি করতে সক্ষম হয়েছেন অভিনেত্রী নুসরত জাহান।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

Back to top button