টলিউড

‘বাবার জন্যই আমি রচনা হয়ে উঠতে পেরেছি, বাবার কথা চিন্তা করলেই চোখে জল এসে যায়’! স্মৃতিচারণ করতে গিয়ে কেঁদে ফেললেন অভিনেত্রী রচনা ব্যানার্জি

টলিউডের অন্যতম জনপ্রিয় এবং অভিজ্ঞ অভিনেত্রী বললেই উঠে আসে রচনা ব্যানার্জীর নাম। টলিউড ইন্ডাস্ট্রিতে চুটিয়ে অভিনয় করার পাশাপাশি প্রায় এক দশক ধরে জি বাংলার জনপ্রিয় রিয়ালিটি ‘দিদি নাম্বার ওয়ান’ সঞ্চালনা করতে দেখা গিয়েছে তাকে। তবে কিছুদিন আগেই বাবা রবীন্দ্রনাথ ব্যানার্জিকে হারিয়েছিলেন অভিনেত্রী এবং তারপর বেশ কিছুদিনের জন্য নিজেকে ঘর বন্দী করে ফেলেছিলেন তিনি।

এবার অবশেষে বাবাকে নিয়ে মুখ খুলতে দেখা গেল অভিনেত্রীকে প্রকাশ্যে। প্রসঙ্গত খুব শীঘ্রই টলিউড সুপারস্টার দেব এবং অভিনেতা মিঠুন চক্রবর্তী নতুন সিনেমা প্রজাপতি আসতে চলেছে বড় পর্দায়। এই সিনেমার মাধ্যমে বাবা এবং ছেলের সম্পর্ক তুলে ধরা হয়েছে।

এদিন সে বিষয়ে কথা বলতে গিয়ে নিজের বাবার সঙ্গে নিজের সম্পর্ক নিয়ে মুখ খুলে ছিলেন অভিনেত্রী রচনা ব্যানার্জি। তিনি জানিয়েছিলেন বাবার সমর্থনের জন্যই সফল টলিউড অভিনেত্রী হয়ে উঠতে সক্ষম হয়েছিলেন তিনি। পাশাপাশি যাদের এখনো বাবার সান্নিধ্য রয়েছে তারা অত্যন্ত ভাগ্যবান, এমন কথাও বলতে শোনা গিয়েছে তাকে।

অভিনেত্রী এদিন জানিয়েছেন বাবা ছেড়ে চলে গিয়েছেন অনেক দিন হল। তবে এখনো বাবার কথা ভাবলে চোখে জল আসে তার। এদিন স্মৃতিচারণ করতে গিয়ে কান্নায় ভেঙে পড়তে দেখা গিয়েছে অভিনেত্রী রচনা ব্যানার্জিকে।

 

View this post on Instagram

 

A post shared by Bengal Talkies (@bengaltalkies)

Back to top button

Ad Blocker Detected!

Refresh