বাংলা সিরিয়াল

‘একান্নবর্তী পরিবার হলে কি সবাই একটাই সাবান ব্যবহার করে নাকি?’ ‘নিম ফুলের মধু’র নতুন দৃশ্য দেখে হাসির রোল সোশ্যাল মিডিয়ায়

এই মুহূর্তে একাধিক বাংলা সিরিয়ালের সম্প্রচার করতে দেখা যাচ্ছে স্টার জলসা এবং জি বাংলা চ্যানেল কর্তৃপক্ষকে। ইতিমধ্যেই জি বাংলা চ্যানেলে শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘নিম ফুলের মধু’র সম্প্রচার। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন অভিনেতা রুবেল দাস এবং ‘কে আপন কে পর’ খ্যাত অভিনেত্রী পল্লবী শর্মা। তবে এবার ধারাবাহিকের নতুন দৃশ্য দেখে রীতিমতো চাঞ্চল্য পড়ে গেল অনুগামীদের মধ্যে।

প্রসঙ্গত সম্প্রচার শুরু হওয়ার অতি অল্প দিনের মধ্যেই দর্শকদের মন জয় করে নিতে সক্ষম হয়েছিল এই ধারাবাহিকটি। পাশাপাশি টিআরপি তালিকাতেও ভালো ফলাফল করতে দেখা গিয়েছিল ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকটিকে। তবে এবার ধারাবাহিকের একটি দৃশ্যে দেখানো হয়েছে একান্নবর্তী পরিবারের সকলে মিলে একটাই গায়ে মাখার সাবান ব্যবহার করছেন। যে কারণে বাড়ির বউ সকলকে চায়ের সঙ্গে একটা করে নতুন সাবান উপহার দিয়েছে।

তবে চায়ের সঙ্গে সকালবেলা একটা করে সাবান পেতেই ক্ষুদ্ধ হয়ে উঠতে দেখা গিয়েছে পরিবারের অনেককেই। যে দৃশ্য দেখার পর দর্শকদের অনেকেই মনে করছেন বাস্তবতা হারাচ্ছে ধারাবাহিকটি। কারণ একটাই গায়ে মাখার সাবান একাধিক মানুষ কখনোই ব্যবহার করবেন না আজকের দিনে দাঁড়িয়ে। বলাই বাহুল্য ধারাবাহিকের নতুন দৃশ্য নিয়ে এই মুহূর্তে তুমুল আলোচনা চলছে সোশ্যাল মিডিয়ায়।

Back to top button