বাংলা সিরিয়াল

‘এই সিরিয়ালটার নাম কূটকাচালি দেওয়া উচিত ছিল, ধারাবাহিকের আর্টিস্টদের প্রতি অন্তর থেকে ঘৃনা এসে গেছে’! এক্কাদোক্কাকে ‘জঘন্য’ সিরিয়াল বলে মুখ খুললেন দর্শকরা

অল্পদিন আগেই স্টার জলসায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক এক্কাদোক্কার সম্প্রচার। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে মোহর ধারাবাহিক খ্যাত জনপ্রিয় অভিনেত্রী সোনামণি সাহা এবং অভিনেতা সপ্তর্ষি মৌলিককে। প্রথম থেকে অন্যরকম গল্পের কারণে ধারাবাহিকটি দর্শকদের মন জয় করতে সক্ষম হয়েছিল কারণ মুখ্য দুই চরিত্রের মধ্যেকার সম্পর্ক দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন এই ধারাবাহিকের দর্শকরা।

তবে এই মুহূর্তে ধারাবাহিকের প্রতি তুমুল সমালোচনা ছুঁড়ে দিতে দেখা গিয়েছে দর্শকদের একটি বড় অংশকে। কারণ হিসেবে তারা জানিয়েছেন যেভাবে ধারাবাহিকের গল্প এগোচ্ছে তা মোটেও কাম্য নয়। প্রসঙ্গত এই মুহূর্তে ধারাবাহিকের মধ্যে একাধিক নেতিবাচক চরিত্রের আগমন ঘটেছে, এমন অভিযোগ করতে দেখা গিয়েছে দর্শকদের একটি বড় অংশকে।

তারা জানিয়েছেন নেতিবাচক চরিত্রদের প্রতি অন্তর থেকে ঘৃণা এসে গিয়েছে তাদের। পাশাপাশি ধারাবাহিকটিতে কেবলমাত্র সাংসারিক ষড়যন্ত্রের গল্প দেখানো হচ্ছে এমন অভিযোগ করতে দেখা গিয়েছে তাদের। এখনকার দিনে শ্বশুরবাড়িতে এভাবে কোন মেয়েকে নির্যাতন করা হয় না এমন কথাও বলতে শোনা গিয়েছে দর্শকদের অনেককেই। বলাই বাহুল্য ধারাবাহিকের গল্প নিয়ে সমস্যা রয়েছে দর্শকদের মধ্যে। তবে তাদের অভিযোগ শুনে ধারাবাহিকের গল্প এবার বদলায় কিনা সেটাই দেখার।

Back to top button