বাংলা সিরিয়াল

‘ধর্মের কল বাতাসে নড়ে’ অনুজের থেকে অপমানিত হয়ে গুড্ডি এবার হবে অনুজের দাদার স্ত্রী! অনুজ এর বাড়িতে বউ হয়ে ঢুকে এবার কি চতুর্ভুজের পরকীয়া দেখবো? প্রশ্ন নেটিজেনদের একাংশের!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘গুড্ডি’তে দেখা যাচ্ছে যে, এই গল্পে টুইস্ট এনে ধারাবাহিকে নতুন নায়ক এসেছে, সেই নায়ক হলো যুধাজিৎ, পেশায় সে ডাক্তার। সে গুড্ডির বিষয়ে সমস্ত কিছু জেনে তাকে ভালোবেসে ফেলেছে, সে গুড্ডিকে বিয়ে করতে চায় এই প্রপোজালও দিয়ে বসেছে। কিন্তু গুড্ডি জানিয়েছে সে অনুজ কে ভালোবাসে সে যদি বিয়ে করে তাহলে সেটা হবে লোক দেখানো বিয়ে, বাইরের লোকে সবাই জানবে তারা বিবাহিত কিন্তু ভেতরে তাদের মধ্যে কোন রকম সম্পর্ক থাকবে না, এই শর্তে রাজি হলে তবেই তাদের বিয়ে করবে। যুধাজিৎ এই শর্তেও রাজি।

ঘটনাচক্রে দেখানো হচ্ছে যে যুধাজিৎ আসলে গুড্ডির এক্স বর অনুজের আরেক ভাই, আর এত দিনের সেই রহস্য উদঘাটন হচ্ছে অনুজের পার্শে থাকা একটি ছবি দেখে।

অনুজের পার্স থেকে একটি ছবি পড়ে যায় সেই ছবিটি হলো অনুজ এর বাবার জেঠতুতো ভাইয়ের ছবি, অনুজদের বাড়িটা সেই মানুষেরই বাড়ি এবং তারই অধিকারে। এখন হিসেব মতো দাঁড়ায় সেই মানুষটি যদি মারা গিয়ে থাকেন তাহলে যুধাজিৎ এই বাড়ির মালিক এবং সেই হিসাব মতো গুড্ডির সাথে যুধাজিৎ এর বিয়েটা এই বাড়ি থেকেই হওয়ার কথা।

সম্প্রতি একজন নেটিজেন এই এপিসোড টি দেখে সোশ্যাল মিডিয়ায় লিখেছেন,“ “ধর্মের কল বাতাসে নড়ে ” একদম ঠিক কথা বলেছে জেঠু
একদিন বিয়ে করে এসেও বাড়ির বউ এর যোগ্য সম্মান পায়নি.. আজ নিজের যোগ্যতায় আবারও এই বাড়ির বউ হয়েই ফিরবে…
আর সত্যি বলতে গুড্ডির মত straight forward মেয়ের জন্য যুধাজিৎ একদম Perfect… স্পষ্ট কথা.. এক কথার মানুষ (এখনও পর্যন্ত positive)
জানি না লেখিকা পরে কি করে কিন্তু এখন যেমন চলছে সেভাবে এগোলে ভালো হয়…
এবার যুধাজিৎ এর বাড়ি গিয়ে ওর বাবার সত্যি টা ওকে জানাবে এই বাড়িতে নিয়ে আসবে ওদের
বেশ ভালো হচ্ছে এই track টা শুধু ধুলোকনার মতো ঘেঁটে না ফেললেই হলো”- তবে দর্শকরা এই পোস্টে মন্তব্য করে জানিয়েছেন যে, গুড্ডি তে শেষ অবধি দেখানো হবে যে, সে বিয়ে করলেও অনুজকেই ভালোবাসে আর অনুজকেই হিরো করে রাখা হবে! যেটা সত্যি অসহ্যকর!

আরেকজন আবার বলছেন, বৌ হয়ে অনুজ এর বাড়িতে গুড্ডিকে ঢুকিয়ে হয়তো অনুজ,গুড্ডি,যুধাজিৎ, শিরিন – চতুর্ভুজের পরকীয়া দেখানো হবে!

Back to top button