বাংলা সিরিয়াল

‘গায়ে হলুদের বাটি উড়ছিলো আকাশে! কেউ ধরতে পারে নি! শেষে উড়ে উড়ে নায়িকার গায়েই লাগলো!’-‘আর কত কী যে দেখবো’ তুমি যে আমার মায়ের উড়ি উড়ি গায়ে হলুদ দেখে ট্রোল করলেন এক নেটিজেন!

ধারাবাহিকের টিআরপি ভালো পাওয়ার জন্য কত রকমের যে গল্প দেখানো হয় তা দর্শক ভালো মতোই জানেন, গল্পের গরু গাছে ওঠে ধারাবাহি কে প্রায়শয়ই। এর কারণ হিসেবে কিছু দর্শক অবশ্য দর্শকের পছন্দের দিকেই আঙুল তোলেন, তাদের কথায় সাদামাটা চলতে থাকলে কোন ধারাবাহিকের টিআরপি ওঠে না সেই ধারাবাহিকের মধ্যে যখন কিছু হটকে দেখানো হয়, আজগুবি দেখানো হয় তখনই সেই ধারাবাহিকের চাহিদা দিনকে দিন বেড়ে যায়, যেমন কোন ধারাবাহিকের টিআরপি পেতে গেলে সেখানে দেখানো হয় একজন সদস্য মারা গেছে এবং তার পাশে প্লাস্টিক সার্জারি করে ফিরে এসেছে অথবা নতুন রূপে মডার্ন হয়ে ফিরে এসেছে!

কোন ধারাবাহিকের টিআরপি পেতে গেলে সেই ধারাবাহিকের প্রাণ সংশয় দেখানো হয় আর নায়ক বা নায়িকা কেউ গান গেয়ে গিয়ে অপরজনের প্রাণ ফিরিয়ে দেয়- এই বিষয়টা তুমুল অবাস্তব কিন্তু দর্শক এই বিষয়টা চান বলেই এইরকম বিষয় ঘুরেফিরে ধারাবাহিকে আসে!

নায়ক নায়িকার কেরামতি না দেখিয়ে যদি ধারাবাহিকে পুলিশের কেরামতি দেখালে বা ডাক্তারের কেরামতি দেখালে টিআরপি উঠতো তাহলে বারবার ধারাবাহিকে এই সমস্ত গাঁজাখুরি জিনিস দেখানোর প্রয়োজন পড়তো না বলে মনে করেন দর্শকদেরই এক অংশ। তাই ধারাবাহিকের মধ্যে যখন কোন কিছু অবাস্তব দেখানো হয় তখন সেই ধারাবাহিক নিয়ে সমালোচনার আসলে কিছু থাকে না কারণ দর্শকদের চাহিদার কথা মাথায় রেখেই এমনটা করা হয়। তবুও মানুষ ট্রোলিং করেন আবার তারা ঘুরিয়ে ফিরিয়ে এই জিনিসগুলি দেখেন।

সম্প্রতি যেমন ‘তুমি যে আমার মা’ ধারাবাহিকের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে যে, আরোহী এবং অনিরুদ্ধর গায়ে হলুদ হচ্ছে অনিরুদ্ধর মাথায় একটা বড় কলসি চাপিয়ে তার গায়ে হলুদ হচ্ছে যাতে অনিরুদ্ধকে তার প্রথম স্ত্রী দেখতে না পায়!

এই রকম অবস্থায় গায়ে হলুদে দেখানো হয় যে, গায়ে হলুদের বাটি উড়ি উড়ি যায় করে উড়তে থাকে এবং উড়ি উড়ি করে সেই হলুদ আরোহীর গায়ে লাগে। যা দেখে সোশ্যাল মিডিয়ায় একজন ভিডিওটি পোস্ট করে লিখেছেন,“ শেষমেশ হলুদের বাটি থেকে হলুদ ছিটকে লাগলোই….!!
গায়ে হলুদের এই কান্ডকারখানা দেখে হাসতে হাসতে শেষ..!!
বাটিটা কেউ ধরতে পারলোনা..!!
দেখতে থাকুন তুমিই যে আমার মা
রাত 9pm
#ColoursBangla”

আরেক নেটিজেন আবার লিখেছেন,‘মেয়াদ উত্তীর্ণ গাঁজা খেয়ে গল্প লেখক এটি লিখেছেন’

Back to top button