টলিউড

লাল জামা, মাথায় টুপি! ছেলের সাথে প্রথম ক্রিসমাসে ঈশানকে সান্টা সাজালেন অভিনেত্রী নুসরত জাহান! ছবি ভাইরাল নেটদুনিয়ায়

জন্মের অত্যন্ত কম দিনের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে টলিউড অভিনেত্রী নুসরত জাহান এবং অভিনেতা যশ দাশগুপ্তের সন্তান ঈশান। জনপ্রিয়তার দিক থেকে এখন সে পাল্লা দিতে পারে যেকোনো বড় সেলিব্রিটিকে। অনুগামীরা মুখিয়ে থাকেন সোশ্যাল মিডিয়ায় ঈশানের ছবি দেখার জন্য। তবে এবার অনুগামীদের দাবি মেনে ক্রিসমাস উপলক্ষ্যে ছেলের ছবি সামনে আসলেন অভিনেত্রী নুসরত জাহান।

প্রসঙ্গত এবছর ঈশানের সঙ্গে প্রথম ক্রিসমাস কাটালেন অভিনেত্রী নুসরত জাহান এবং যশ দাশগুপ্ত। বাড়িতে ক্রিসমাস ট্রি দিয়ে সাজানোর পাশাপাশি ঈশানকে সান্তা ক্লজ এর মত সাজিয়ে ছিলেন অভিনেত্রী। লাল জামা, লাল প্যান্ট সঙ্গে লাল টুপি পরে ঈশানকে দারুন লেগেছে এমনটাই মত নেটিজেনদের।

ফলে খুব কম সময়ের মধ্যেই দারুন ভাইরাল হয়েছে এদিন নুসরতের শেয়ার করা পারিবারিক ফটো। যা থেকে বেশ বোঝা যাচ্ছে বড়দিন উপলক্ষে পরিবারের সঙ্গে দারুণ সময় কাটিয়েছেন নুসরত। তবে ক্যামেরার পিছনে ছিলেন যশ। তাই তাকে নুসরত এবং ঈশানের সঙ্গে দেখতে পাওয়া যায় না।

প্রসঙ্গত এর আগে একাধিকবার ঈশানের মুখ দেখতে চেয়ে অনুরোধ করেছিলেন অনুগামীরা। এবার নুসরত ঈশানকে সামনে আসলেও অভিনেত্রী তার মুখ দেখাননি। তাই নতুন বছরে ঈশানকে দেখতে চেয়ে আবারো অনুরোধ জানিয়েছেন অভিনেত্রী নুসরত।

Back to top button