বাংলা সিরিয়াল

শাড়ির আঁচল কোমরে গুঁজে ‘জুগনু’ গানে এবার কোমর দোলালেন সবার প্রিয় ‘মিঠাই’! অভিনেত্রী সৌমিতৃষার ‘জুগনু’ নাচ তুমুল ভাইরাল নেটদুনিয়ায়

এই মুহূর্তে বাংলা সেরা সিরিয়াল বললেই উঠে আসে জি বাংলার ‘মিঠাই” ধারাবাহিকটির নাম। কারণ বিগত বেশ কয়েক মাস ধরে টিআরপি তালিকার শীর্ষস্থানটি দখল করে রাখতে সক্ষম হয়েছে জি বাংলার মিঠাই।আর এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন সৌমিতৃষা কুন্ডু। বলাই বাহুল্য এই ধারাবাহিকে অভিনয় করে তুমুল সাফল্য পেয়েছেন অভিনেত্রী।

পাশাপাশি এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় তার ফলোয়ার সংখ্যা পাল্লা দিতে পারে যেকোনো বড় বলিউড সেলিব্রিটিকেও।
অবশ্য সোশ্যাল মিডিয়ায় ভীষণ সক্রিয় সৌমিতৃষা। ব্যক্তিগত জীবনের নানান মুহূর্তের ছবি এবং ভিডিও অনুগামীদের সঙ্গে প্রতিনিয়ত শেয়ার করে নিতে দেখা যায় তাকে। এবার তেমনই একটি মিউজিক ভিডিও শেয়ার করলেন অভিনেত্রী। যেখানে তাকে বলিউড বাদশার গান জুগনুতে তাল মেলাতে দেখা গেল।

তবে বাকিদের নকল করে নয় বরং শাড়ি পড়ে নিজের স্টাইলে এই গানে কোমর দোলাতে দেখা গেছে ছোটপর্দার মিঠাইকে। বলাই বাহুল্য এদিন মুহূর্তে তার এই নাচ ভাইরাল হয়েছে অনুগামীদের মধ্যে। সকলে এক বাক্যে স্বীকার করে নিয়েছেন পর্দার মিঠাই একেবারে অন্য রূপে ধরা দিয়েছেন এ দিন তাদের সামনে। প্রসঙ্গত সোশ্যাল মিডিয়ার লক্ষাধিক অনুগামীকে কখনোই হতাশ করেন না পর্দার মিঠাই। বরং সবসময় তাদের সঙ্গে ভাগ করে নেন তার সমস্ত আপডেট।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

Back to top button