Story

একসময় বাবার ব্যবসায় বাসন ধুতেন তিনি! ‘অতীত ফিরে আর দেখতে চাইনা, ওতে সময় নষ্ট হয়’! জানালেন আজকের টলিউড সুপারস্টার দেব

আজকের টলিউডের অন্যতম সুপারস্টার তিনি। কিন্তু একসময় তাকেই বাবার ক্যাটারিং এর বিজনেসের হাল সামলাতে হতো। ফলে খাবার পরিবেশন করা থেকে শুরু করে বাসন মাজার মতো কাজ করতে হয়েছে তাকে। তবে অতীতে ফিরে আর দেখতে চান না টলিউড সুপারস্টার দেব। কারণ তিনি মনে করেন ওতে সময় নষ্ট হয়।

পাশাপাশি মনে অহংকার জন্মাতে পারে।প্রসঙ্গত টলিউডে অভিনয় জগতে আসার আগে দীর্ঘদিন ক্যামেরার পিছনে সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন তৃণমূল সাংসদ দেব। পরিচালক আব্বাস মাস্তান এর ‘টারজান দা ওয়ান্ডার কার’ সিনেমায় ক্যামেরার পিছনে কাজ করেছিলেন তিনি। কিন্তু সেখান থেকে টলিউডের সুপারস্টার হয়ে ওঠার যাত্রাটা মোটেও সহজ ছিল না। প্রচুর ব্যর্থতার মুখোমুখি হয়ে শেষ পর্যন্ত আজ টলিউডের অন্যতম একটি বড় নাম হয়ে উঠতে সক্ষম হয়েছেন তিনি।

রাজনৈতিক জীবন নিয়েও এদিন মুখ খুলতে দেখা দিয়েছে দীপক অধিকারী ওরফে দেবকে। জানিয়েছেন তিনি মনে করেন রাজনীতিতে নীতিবোধটাই আজকাল আর নেই। পাশাপাশি ২০২৪ সালে তিনি প্রার্থী হয়ে যে নাও দাঁড়াতে পারেন সে কথাও স্পষ্ট করে দিয়েছেন। তবে অন্য কোন দলে যোগ দেবেন কিনা সে প্রশ্নের এখনো কোনো সদুত্তর দেননি অভিনেতা। বলাই বাহুল্য তার অনুগামীরা তার কথা শুনে বেশ বুঝতে পেরেছেন যত বড়ই অভিনেতা হোন না কেন, আজও পা মাটিতে রাখার পক্ষপাতী তাদের প্রিয় দেব।

Back to top button